সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / ঈদগাঁওতে হেল্প দ্যা হিউম্যানিটি ফাউন্ডেশনের উদ্যোগে সীরাত প্রতিযোগিতা সম্পন্ন

ঈদগাঁওতে হেল্প দ্যা হিউম্যানিটি ফাউন্ডেশনের উদ্যোগে সীরাত প্রতিযোগিতা সম্পন্ন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁওতে মানবসেবা মূলক সংগঠন হেল্প দ্যা হিউম্যানিটি ফাউন্ডেশনের উদ্যোগে প্রথম বারেরমত সীরাত প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

৯ই অক্টোবর দুপুরে ঈদগাঁও বাজারের দক্ষিন পার্শ্বস্থ ইক্বরা তাহসীনুল কুরআন মাদ্রাসার হল রুমে সীরাত প্রতিযোগিতা ২০২২ এর ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা মাদরাসাতুল হুদা ও আবুযর গিফারী ইসলামিক কমপ্লেক্সের পরিচালক মৌলানা আবদু রাজ্জাক নদভী, মাদ্রাসার মতোয়াল্লী এম মমতাজুল ইসলাম, হেল্প দ্যা হিউম্যানিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা: মো: ইউসুফ আলী, ডা: হাবিবুর রহমান, ঢাকা থেকে আগত মাওলানা রবিউল হক, বোয়ালখালী মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা মুফতি নুরুল হাকিম, পোকখালী মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুফতি ইউনুছ যুক্তিবাদী, মাইজ পাড়া আজিজিয়া নুরুল উলুম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুবিন উল হক জমিরী, মাছুয়াখালী মাদ্রাসার শিক্ষক মাওলানা এরশাদুল হক, ঐক্য পরিবার এডমিন ও সংবাদকর্মী এম আবু হেনা সাগর।

ইক্বরা তাহসিনুল কোরআন মাদ্রাসার নির্বাহী পরিচালক মো: নুরুল আলমের পরিচালনায় বিভিন্ন গ্রুপে পুরস্কারপ্রাপ্তদের মাঝে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। ১ম, ২য় ও ৩য় বিজয়ীকে পুরস্কারসহ নগদ অর্থ প্রদান করা হয় এবং বাকীদেরকে সান্তনা পুরস্কার প্রদান করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/