সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / ঈদগাঁওর ৫ শিক্ষা প্রতিষ্ঠানে এসএসসিতে জিপিএ ২৭ পাশের হারে এগিয়ে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়

ঈদগাঁওর ৫ শিক্ষা প্রতিষ্ঠানে এসএসসিতে জিপিএ ২৭ পাশের হারে এগিয়ে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। রোববার (১২ মে) সকাল এগারটায় আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এসএসসির ফলাফল প্রকাশের পরপরেই কক্সবাজার নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানে জিপিএ ৫ পেল ২৭ জন। তন্মধ্যে পাশের হারে এগিয়ে রয়েছেন জেলা সদরের ঐতিহ্যবাহী শিক্ষাঙ্গন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়।


জানা যায়, এবারের এসএসসি পরীক্ষার ফলাফলে ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন (কেজি স্কুল) থেকে জিপিএ ৫ পেয়েছে ১৩জন এবং পাশের হার ৮২.২৩। পরীক্ষার্থী ছিল ৩৪৯, পাশ করেছে ২৮৭জন। ঈদগাঁও জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ে জিপিএ ৫ পেল ৫ জন,পাশের হার ৮৯.৮৬। পরীক্ষার্থী ছিল ৬৯ পাশ করেছে ৬২ জন।


পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ৫৬ জন,পাশ করেছে ৪৪ জন,পাশের হার ৭৮.৫৭। জিপিএ নেই। গোমাতলী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ৪২ জন,পাশ করেছে ২৯জন,পাশের হার ৬৯.০৫। জিপিএ নেই।


ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে এবারে পরীক্ষার্থী ছিল ১৭৩ জন, পাশ করেছে ১৫৭ জন,জিপিএ ৫ পেলেন ৯জন। পাশের হার ৯০.৭৫।


২০২৪ সালের এসএসসি-দাখিল সমমানের পরীক্ষায় সফলতার সাথে কৃতকার্য সকলকে সামাজিক প্ল্যাটফর্ম ঈদগাঁও যুব ঐক্য পরিবারের পক্ষ থেকে অভিবাদন ও শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের সভাপতি রেহেনা আকতার কাজল, সাধারণ সম্পাদক এম আবু হেনা সাগরসহ প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/06/Sagar-11-6-24.jpeg

ঈদগাঁও উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১৯৬টি পরিবার পাচ্ছেন গৃহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলায় এবার ১৯৬টি ভূমিহীন-গৃহহীন পরিবার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/