সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগাঁও ইউনিয়ন আ,লীগ সম্মেলনে সভাপতি পদে তারেক আজিজই ফ্যাক্টর

ঈদগাঁও ইউনিয়ন আ,লীগ সম্মেলনে সভাপতি পদে তারেক আজিজই ফ্যাক্টর

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/06/Tareq-a-leeg-Sagar-18-6-22.jpg?resize=620%2C413&ssl=1

তারেক আজিজ

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের নবঘোষিত উপজেলার ঈদগাঁও সদর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন ও কাউন্সিলে তরুণ রাজনীতিবীদ তারেক আজিজই আগামী ২২ জুন ইউনিয়ন কাউন্সিলে সভাপতি পদে ফ্যাক্টরে পরিণত হয়ে পড়েন। বৃষ্টিকে উপেক্ষা করে তিনি ইউনিয়নের প্রত্যান্ত গ্রামাঞ্চলে কাউন্সিলরের সাথে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।

ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আ,লীগ সদস্য তারেক আজিজ প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছে। তাঁর নেতৃত্ব নিয়ে ইউনিয়নে তৃণমূলের মাঝে আশার আলো দেখা দিয়েছে। তিনি ইউনিয়ন আ’লীগের কাউন্সিলে চমক দেখাতে কাউন্সিলেরের সাথে বৈঠকসহ হরেক রকম কৌশল নিয়ে এগিয়ে রয়েছেন। এমনকি তার ইউনিয়নের সমর্থকদের মাঝেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

এছাড়া সাথে রয়েছে দলীয় নেতাকর্মী, আত্মীয়-স্বজন ছাড়াও শুভাকাঙ্খী। তিনি তৃণমূলের সমর্থন ও সর্ব পেশা-শ্রেণির মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। তিনি ইউনিয়ন আ,লীগের বর্ধিত সভায় সভাপতি প্রার্থী ঘোষণা দেয়ার পর ইউনিয়নের প্রত্যন্ত গ্রামাঞ্চলে সাধারণ মানুষ আশায় বুক বাঁধতে শুরু করেছে। তিনি সৎ ও যোগ্য প্রার্থী তাই। সবকিছু বিবেচনা করলে ইউনিয়ন আ’লীগের সভাপতি পদে তরুন নেতা তারেক এখন ফ্যাক্টর! এমনটাই মন্তব্য তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের। তিনি ঈদগাঁও ইউনিয়ন আ,লীগের সাথে সম্পৃক্ত রয়েছেন।

বিগত উপজেলা নির্বাচন, এমপি নির্বাচনে তিনি গুরুত্বের সহিত দায়িত্ব পালন করেন। দলের কান্ডারী তারেক আজিজকে সভাপতি করা হলে এলাকার জনপদের উন্নয়ন সম্ভব বলে মন্তব্য করেছেন এলাকার মানুষ। যার কারণে তাঁর নাম এখন তৃণমূল নেতাকর্মীদের মুখে মুখে।

জানা গেছে, জাতীয় দিবস, দলীয় সভা সেমিনারসহ সকল অনুষ্ঠানে কঠোর পরিশ্রম করে সহযোগীতার হাত বাড়িয়ে সুনাম কুড়িয়েছেন তিনি। সর্বোপরি আওয়ামীলীগের প্রতিটি সভা সমাবেশে তিনি তৃণমূল নেতাকর্মীদের আঁকড়ে ধরে দখল করে নিয়েছেন দলীয় নেতাকর্মীদের হৃদয়ে স্থান। বিগত সময়েও মাঠে ঘাটে তার পদচারনা ছিল লক্ষনীয়। কাউন্সিলরের ভালবাসা আর সমর্থন নিয়ে তিনি এগিয়ে যাচ্ছেন। এবার তিনি প্রতীত নিয়ে নিবার্চন করতে যাচ্ছেন।

একদম তৃণমূল আর মাটির মানুষের কাছাকাছি যাওয়ার স্বপ্ন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন এ যোগ্য নেতা। অত্যন্ত সৎ, অমায়িক, রাজনীতিক, পরিচিত মুখ ও যোগ্যতার সাথে বেড়ে উঠা এ নেতা ইউনিয়নের সর্ব শ্রেণির মানুষের ভালবাসা নিয়ে এবার লড়তে চান সভাপতি পদে। রাজনীতির পাশাপাশি নানা সামাজিক সংগঠনে নেতৃত্বের মাধ্যমে সমাজকে বদলে দেয়ার অঙ্গিকারে সর্বদা তিনি প্রস্তুত। সম্মেলনের তারিখ ঘোষনা হওয়ার পর থেকে ঈদগাঁও ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের সাথে কুশলাদি নিয়ে ব্যস্তমুখর সময় পার করছেন এ তরুন নেতা। বৃষ্টিকে উপেক্ষা করে কাউন্সিলার দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও বাজারে প্রতিপক্ষের হামলায় এবার মাথা ফাটলো যুবকের

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও বাজারে এবার প্রতিপক্ষের হামলায় এক যুবকের মাথা ফাটল। তাকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/