সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁও থানায় ৩/৪ হাজার অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের 

ঈদগাঁও থানায় ৩/৪ হাজার অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও থানা ভবনে অগ্নিসংযোগ যন্ত্রপাতি ও সরকারি মালামাল ক্ষতি সাধনের বিষয়ে মামলা হয়। সোমবার (৯ সেপ্টেম্বর) এই ঈদগাঁও থানায় মামলাটি দায়ের করা হয়। 

 

মামলায় তিন/ চার হাজার অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। মামলার বাদি হয়েছে একই থানার এএসআই (নিরস্ত্র) কাউসার হামিদ। এ সংক্রান্ত প্রাথমিক তথ্য বিবরণী থানায় পেশ করা হয় ৮ সেপ্টেম্বর। ঘটনার তারিখ ও সময় ৫ আগস্ট বিকেল সাড়ে তিনটা থেকে রাত সাড়ে এগারোটা পর্যন্ত। পেনাল কোড ও বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ মতে মামলাটি রুজু করা হয়। বেআইনি জনতা বদ্ধে মারাত্মক অস্ত্রে সস্তে সজ্জিত হয়ে দাঙ্গা রূপ ধারণ করে পুলিশের কর্তব্য কাজে বাঁধা দান, হত্যার উদ্দেশ্যে মারধর ও গুলিবর্ষণ করে রক্তাক্ত কাটা ও হাড়ভাঙ্গা জখম, চুরি, অন্তর্ঘাত কার্য্যকলাপ করা এবং তাতে সহায়তার অভিযোগ আনা হয়েছে এ মামলায়। 

 

এতে ক্ষয়ক্ষতির পরিমাণ উল্লেখ করা হয়েছে আনুমানিক এক কোটি টাকা। মামলায় চায়না রাইফেল, বেশ কিছু অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক উদ্ধার করে থানার অফিসার ইনচার্জের নিকট হস্তান্তর করা হয়েছে বলে বর্ণিত রয়েছে। তবে এ মামলায় সুনির্দিষ্ট ভাবে কাউকে আসামি না করায় নানা আলোচনা চলছে জনমনে। 
মামলার বাদি কাউসার হামিদ মামলা দায়েরের কথাটি নিশ্চিত করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও-জালালাবাদ-পোকখালীর যোগাযোগ বন্ধ : পানি কমাতে ক্ষতচিহ্ন ভেসে উঠছে

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের পূর্ব ফরাজীপাড়ায় মঞ্জুর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/