সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও থানার ওসির নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধনসহ সমাবেশ

ঈদগাঁও থানার ওসির নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধনসহ সমাবেশ

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও থানার বিতর্কিত ওসি গোলাম কবিরের অমানবিক নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে বিশাল মানববন্ধনসহ প্রতিবাদে ফুঁসে উঠেছেন বৃহত্তর ঈদগাঁওর সাধারণ জনগন। বির্তকিত ওসির শাস্তিমূলক প্রত্যাহার দাবীতে এবার মাঠে নেমেছেন জনপ্রতিনিধি ও শিক্ষার্থীসহ নানান শ্রেনী পেশার লোকজন।


জানা যায়, অসহায় মা, ২ বছরের শিশু ও দুগ্ধ শিশুকে বিনা অপরাধে জেল হাজতে প্রেরণসহ ঈদগাহ কেজি স্কুলের এসএসসি পরীক্ষার্থীকে হামলা করার প্রতিবাদে এ মানববন্ধন-সমাবেশ।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/03/Manobbondhon-Rashed-Sagar-23-3-23.jpeg?resize=544%2C440&ssl=1

২৩ মার্চ (বৃহস্পতিবার) সকাল ১০ থেকে ১২টা পর্যন্ত বাসস্টেশন চত্বরে ঈদগাঁও উপজেলাবাসী ব্যানার কর্তৃক আয়োজিত এ মানববন্ধত্তোর সমাবেশে বক্তব্য রাখেন জালালাবাদ ইউপি পরিষদ চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, মুক্তিযোদ্ধার সন্তান হুমায়ুন কবির চৌধুরী হিমু।

মানববন্ধনে বৃহত্তর এলাকার নানা শ্রেনী পেশার সাধারণ মানুষ অংশ নেন। অবিলম্বে ঈদগাঁও থানার বির্তকিত ওসির শাস্তিমূলক প্রত্যাহার চায় তারা।

এ বিষয়ে জালালাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ জানান, অসহায় মা সহ তার শিশুকে বিনা অপরাদে জেল হাজতে প্রেরণ এবং এসএসসি পরীক্ষার্থী এক শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে শান্তিপূর্ণ মানববন্ধন ও সমাবেশ করেছেন বৃহত্তর এলাকার সাধারণ মানুষ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/