সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও প্রেস ক্লাবের নবগঠিত কমিটি গঠন

ঈদগাঁও প্রেস ক্লাবের নবগঠিত কমিটি গঠন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/01/Press-Culb-Sagar-14-1-21.jpeg?resize=620%2C294&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলায় ঈদগাঁও প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এই উপলক্ষে গতকাল রাতে বাজারের বৃহত্তর ঈদগাঁও পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাফেজ বজলুর রহমানের কোরান তেলোয়াতের মাধ্যমে এবং শেফাইল উদ্দিনের পরিচালনায় এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক মোঃ রেজাউল করিম।

সভায় উপস্থিত থেকে মতামত পেশ করেছেন পেশাদার নবীন-প্রবীণ সংবাদকর্মীরা। মতামতের ভিত্তিতে মোঃ রেজাউল করিম (দৈনিক ইনানী) সভাপতি, শেফাইল উদ্দিন (রূপালী সৈকত) সিনিয়র সহ-সভাপতি, জাহাঙ্গীর বাঙালী (দেশেরপত্র) সহ-সভাপতি, তৈয়ব জালাল (আমাদের কক্সবাজার) সহ সভাপতি, শাহিদ মোস্তফা শাহিদ (সকালের কক্সবাজার) সাধারণ সম্পাদক, মিছবাহ উদ্দীন (কক্সবাজার বার্তা) যুগ্ম সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক এম আবু হেনা সাগর (কক্সবাজার প্রতিদিন) শফিউল আলম আজাদ (দৈনিক দৈনন্দিন) সাংগঠনিক সম্পাদক, সায়মন সরওয়ার কায়েম (কক্স টাইম) সহ সাংগঠনিক সম্পাদক, এম, ছরওয়ার শিফা (রূপসীগ্রাম) সহ অর্থ সম্পাদক, নাছির উদ্দীন পিন্টু (দৈনিক অগ্নি শিখা) সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ওসমান গণি ইলি (জি কক্স টিভি) প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোজাম্মেল হক ( দৈনিক গণসংযোগ)কে দপ্তর সম্পাদক, আলা উদ্দীন (সকালের সময়) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মফিজুল ইসলাম মফি (আপন কন্ঠ) পরিবেশ বিষয়ক সম্পাদক, হাফেজ বজলুর রহমান (দেশবার্তা) ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ কাউছার উদ্দিন শরীফ (দৈনিক গণতদন্ত) মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, আমির হোসেন (মেহেদী) তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, এনামুল হক (কক্সবাজার ৭১), গিয়াস উদ্দিন (আলোকিত উখিয়া), আশফাক উদ্দিন আরফাত,মনছুর আলম সদস্য মনোনীত করা হয়।

এ কমিটি আগামী এক বছরের জন্য গঠন করা হয়েছে। এতে উপস্থিত সাংবাদিকরা বৃহত্তর ঈদগাঁওর উন্নয়নের স্বার্থে সকলে এক কাতারে এসে মিলে মিশে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/