সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁও বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : সেমাই জব্দ

ঈদগাঁও বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : সেমাই জব্দ

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারে পবিত্র রমজান উপলক্ষে ভেজাল খাদ্য ও মনিটরিং করনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হয়েছে। ২১ মে সকাল এগারটায় থেকে ভ্রাম্যমাণ আদালতের মোবাইল কোর্ট পরিচালনা করেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন প্রিন্স। মাছ বাজার সড়কের কয়েকটি মুদি দোকান থেকে মেয়াদ উত্তীর্ণ ও নোংরা স্থানে রাখার দায়ে আনুমানিক ১২ মন সেমাই জব্দ করা হয়। পরে জদ্বকৃত সেমাইগুলো ঈদগাঁও ইউনিয়ন পরিষদে নিয়ে ধ্বংশ করা হয়েছে। এ সময় প্রত্যক ব্যবসা প্রতিষ্ঠানে দ্রব্যমূল্যের তালিকা টাঙানোর নির্দেশ দেন ম্যাজিষ্ট্রেট।

অভিযান পরিচালনাকালীন সময়ে ছিলেন, ঈদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম,ব্যবসায়ী নেতা ছৈয়দ করিম,বাজারের সাবেক ইজারাদার রাশেদুল হক চৌধুরী রিয়াদ, মেম্বার কামাল উদ্দিনসহ আরো অনেকে।

ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা করেন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই লিটনুর রহমান জয়ের নেতৃত্বে একদল পুলিশ। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নোমান হোসেন প্রিন্সের মতে, পবিত্র রমজান মাসে কোন ব্যবসায়ী যাতে পঁচা, বাসী, মেয়াদ উত্তীর্ণ মালা মাল বিক্রয় করতে না পারে সে লক্ষে বৃহত্তম ঈদগাঁও বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হবে। তিনি সকলের সহযোগিতা কামনা করে ভেজাল খাদ্যের বিরুদ্ধে সোচ্চার হওয়ারও আহবান জানান।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/