সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগাও-ঈদগড় সড়কে অপহৃতদের উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

ঈদগাও-ঈদগড় সড়কে অপহৃতদের উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

Mamla - 6এম আবুহেনা সাগর, ঈদগাঁও :

তিন থানা পুলিশের যৌথ অভিযানে পিছু হঠেছে অপহরণকারীরা। অবশেষে ১৬ ঘন্টার ব্যবধানে সম্পূর্ণ অক্ষত অবস্থায় জঙ্গল হতে ফিরে এসেছে অপহৃত ইউপি মেম্বার সহ তিন ব্যক্তি। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। অপহরণ ও পরবর্তী সময়ে পুলিশ বেশ কয়েক দফা সাড়াশি অভিযান চালিয়েও এ পর্যন্ত একজনকে আটক করতে সক্ষম হয়েছে। তার নাম জাকের। ঘটনার আসল হোতারা এখনো ধরাছোঁয়ার বাইরে।

ঈদগাও-ঈদগড় সড়কে ইতোপূর্বে ও বর্তমান সংঘটিত অপহরণের ঘটনাকে ঘিরে অপহৃতদের পরিবারে যেমনি শংকা বাড়ছে তেমনি সড়কটিতে চলাচলরত যাত্রীদের মধ্যে চরম আকার ধারণ করছে উদ্বেগ-উত্কণ্ঠা।

উল্লেখ্য ২৩ অক্টোবর শুক্রবার সকালে চিকিত্সা শেষে এ্যাম্বুলেন্সযোগে বাড়ি ফেরার সময় ঈদগাও-ঈদগড় সড়কের পাহাড়ী ঢালায় নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের প্রাক্তন ইউপি মেম্বার আবু তৈয়ব ও তার সাথে থাকা আবু বক্কর ও শাহ আলমকে একদল দুর্বত্ত গাড়ি আটকিয়ে অপহরণ করে পাহাড়ী জঙ্গলে নিয়ে যায়। খবর পেয়ে কক্সবাজার মডেল থানার ঈদগাও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ও রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পাহাড়ে অভিযান চালায়। এ সময় রাত প্রায় ৩টায় অপহৃতদের ছেড়ে দিলে পুলিশ তাদের উদ্ধার করে আদালতে পাঠায়।

এদিকে চর্তুমূখী অভিযানের ভয়ে তারা আর এগোয়নি বলে পুলিশের ধারনা। ঈদগাও পুলিশের আইসি মিনহাজ মাহমুদের মতে, এ ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে। তবে পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জাহাঙ্গীর আলম অপহৃতদের উদ্ধারের ঘটনায় মামলার সত্যতা নিশ্চিত করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/