সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / কোভিড-19 (করোনা ভাইরাস) সংক্রান্ত / ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১৪শত ৫০জন শিক্ষার্থী কোভিড টিকার আওতায়

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১৪শত ৫০জন শিক্ষার্থী কোভিড টিকার আওতায়

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/Vaccine-Coronavirus.jpg?resize=540%2C368&ssl=1

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী শিক্ষাঙ্গন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাড়ে ১৪শত শিক্ষার্থী কোভিড টিকার আওতায় এসেছেন।

রোববার (১৯ শে ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে কক্সবাজার শহরস্থ বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে জেলা শিক্ষা অফিসের তত্ত্বাবধানে ফাইজারের টিকার প্রথম ডোজ প্রদান করা হয়।টিকা নিতে পেরেই ছাত্রছাত্রীরা খুশিতে উৎফুল্ল হয়ে পড়েন।

সূত্র মতে, এই বিদ্যালয়ের ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদেরকে টিকার আওতায় আনা হয়েছে। নির্ধারিত সিডিউল মোতাবেক টিকা প্রদান করা হয়। বিদ্যালয় ১৬শ ৬জন শিক্ষার্থীর মধ্যে ১৪শত ৫০জন শিক্ষার্থী টিকা নিয়েছেন। এই সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশেদুল জন্নাতের নেতৃত্বে অংশ নেন- সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন, সিনিয়র শিক্ষক এসএম
তারেকুল হাসান তারেক, মো: রেজাউল করিম, শিক্ষক আবদুল খালেক, মোজাম্মেল হক, আনিছুর রহমান ও অফিস সহকারী শামসুল আলমসহ আরো অনেকে।

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশেদুল জন্নাত জানান, বিদ্যালয়ের ইউনিফর্ম পরে নিয়মনীতি মেনে সুসৃংখল পরিবেশে সাড়ে ১৪শত শিক্ষার্থী ভ্যাকসিন গ্রহণ করেছে।

উল্লেখ, সকালে বিদ্যালয় হতে ব্যাপক উৎসাহ উদ্দীপনামুখর পরিবেশে গাড়ীযোগে শিক্ষার্থীদের টিকা প্রদানের লক্ষ্যে নিয়ে যাওয়া হয় কক্সবাজার শহরে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

David Filo ( Birth Day ); ২০ এপ্রিল; ইতিহাসের এইদিনে; https://coxview.com/david-filo-birth-day/

২০ এপ্রিল; ইতিহাসের এইদিনে

ডেভিড রবার্ট ফিলো ইয়াহু’র অন্যতম প্রতিষ্ঠাতা। ফেব্রুয়ারী 1994 সালে, তিনি জেরি ইয়াং এর সাথে সহ-তৈরি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/