Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

উপজেলা প্রসাশনের সার্বিক সহযোগিতায় জেলা সদরের একঝাঁক সংবাদকর্মীদের সংগঠন ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির উদ্যোগে এই প্রথম বারের মত অসহায়, হকার, হতদরিদ্র ছিন্নমুল লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

১৩ জানুয়ারী বিকেলে সংগঠনের নিজস্ব কার্যালয়ে বৃহত্তর এলাকার শীতার্থ মানুষদের মাঝে এ বস্ত্র প্রদান করা হয়। ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির সভাপতি শাহিদ মোস্তফা শাহিদের সভাপতিত্বে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সংগঠনের  সাবেক সভাপতি এম আবুহেনা সাগর, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম মফি, শফিউল আলম আজাদ ও মিছবাহ উদ্দিন সহ আরো অনেকে।

বৃহত্তর ঈদগাঁওতে শীতের আমেজ অনুভব হচ্ছে প্রচন্ড আকারে। তাই চলতি মৌসুমে অসহায়, হকার এবং পীড়িত মানুষের পাশে এগিয়ে এসেছে এ সংবাদকর্মীদের সংগঠন।

উল্লেখ্য যে, ঈদগাঁও বাজারসহ বৃহত্তর  প্রত্যন্ত গ্রামাঞ্চলের শীত মৌসুমে পথকলি ছিন্নমূল লোকজনের মাঝে শীত বস্ত্র বিতরণ করার আহবান জানান সংগঠনের নেতৃবৃন্দরা। বিশেষ করে, শীতের তীব্রতায় খুবই কষ্টে ছোট ছোট শিশু আর বৃদ্ধদের অবর্ণনীয় কষ্ট যেন ভুলার নয়। শীতবস্ত্রের অভাবে খালি গায়ে বের হতে দেখা যায় অনেককে। চলতি সময়ে সকল বিত্তবান কিংবা পাড়া মহল্লায় ছড়িয়ে ছিড়িয়ে থাকা নানা সংগঠনের উচিত শীত মৌসুমে  অসহায় মানুষদের পাশে দাড়ানো, শীতবস্ত্র প্রদান করে সহায়তার হাত বাড়ানো একান্ত প্রয়োজন। সেই প্রয়োজনের তাগিদে সামাজিক সংগঠনগুলো কাজ করলে অনেক শীতার্ত মানুষ শীতের তীব্রতা থেকে রক্ষা পাবে। কারণ একটি শীতবস্ত্র একজন অসহায় শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে পারে।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

৫০০ কোটি আয় ছাড়াল প্রভাসের ‘কল্কি’; #https://coxview.com/entertainment-kalki/

৫০০ কোটি আয় ছাড়াল প্রভাসের ‘কল্কি’

  অনলাইন ডেস্ক : মুক্তির মাত্র চার দিনেই বক্সঅফিস সিনেমাটি ঝড় তুলেছে। প্রভাস ও দীপিকা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/