সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদের বিশেষ টিভি আয়োজন

ঈদের বিশেষ টিভি আয়োজন

ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে হানিফ সংকেতের রচনা ও পরিচালনায় নাটক ‘ভুল কারও না-ভুল ধারণা’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, সারিকা সাবরিন, সাঈদ বাবু, বন্যা মির্জা, সুভাশিষ ভৌমিক, শেলী আহসান, নজরুল ইসলামসহ আরও অনেকে।

উন্নয়ন সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজের পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় ঈদে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’।অনুষ্ঠানটি এবার ধারণ করা হয়েছে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ঔটি গ্রামে কংশ নদীর পাড়ে। অনুষ্ঠানটি ঈদুল আজহার পরদিন বেলা সাড়ে ৪টায় চ্যানেল আইতে প্রচার হবে।

এটিএন বাংলায় ঈদের দ্বিতীয় দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘কালো চিঠি’।মাসুম শাহরিয়ারের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় পঁচিশ বছর পর একসঙ্গে অভিনয় করেছেন মাহফুজ আফসানা মিমি, শমী কায়সার ও মাহফুজ আহমেদ।

ঈদের বিশেষ ম্যাগজিন অনুষ্ঠান পরিবর্তন। প্রতিবারের মতো এবারও ভিন্ন আয়োজনে সাজানো হয়েছে এটি। অনুষ্ঠানের একটি সেগমেন্টে গান পরিবেশন করেছেন ক্লোজআপ শিল্পী নোলক, ঝিলিক, লিজা ও বৃষ্টি মুৎসুদ্দি। এটি গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন আনজাম মাসুদ। অনুষ্ঠানটি ঈদের ২য় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচার হবে।

ফরিদুর রেজা সাগরের গল্প ‘ছোটকাকু’ সিরিজের নাটক ‘ঢাক বাজলো ঢাকায়’।ঈদুল আজহার আগের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে প্রচার হবে চ্যানেল আইয়ে। আফজাল হোসেন অভিনীত ও পরিচালিত এ নাটকে অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।

ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ নাটক ‘স্যালুট’।আদিত্য জনির রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অ্যানি খান, হাসান জাহাঙ্গীর ও হুমায়রা হিমু। নাটকটি আরটিভিতে ঈদের ৫ম দিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে।

ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’।বেশ কিছু গানের চমক, তারকাদের নৃত্য পরিবেশন সহ মজার কিছু সেগমেন্ট নিয়ে সাজানো হয়েছে এবারের আয়োজন। উপস্থাপনা করেছেন রিয়াজ ও শাওন। অনুষ্ঠানটি ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচার হবে।

ঈদ আয়োজনে এসএ টিভিতে প্রচার হবে সাত পর্বের ধারাবাহিক ‘টেক অ্যা ব্রেক’।আরিফ খানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মৌ, তানিয়া আহমেদ, সুইটি, আজাদ আবুল কালাম, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। নাটকটি এসএ টিভিতে ঈদের প্রতিদিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে।

দেশটিভিতে ঈদের দ্বিতীয় দিন রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘দূরবীক্ষণ যন্ত্র’।অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, আশীষ খন্দকার ও গাজী রাকায়েত প্রমুখ।

ঈদের প্রথম দিন থেকে সাত দিনের প্রতিদিন বিকাল ৫.৫০ মিনিটে এশিয়ান টিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘প্রাইভেট পাগলামি’।অঞ্জন আইচের পরিচালনায় এতে অভিনয় করেছেন ডিএ তায়েব, আ খ ম হাসান, মেহেরুন নিসা, ফারুক, বাঁধন, রিমি, করিম, শামীমা নাজনীন প্রমুখ।

এনটিভিতে ঈদ আয়োজনের প্রতিদিন সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘অ্যাব-নরমাল’।মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, মেহজাবিন চৌধুরী, মিশু সাব্বির, ডা. এজাজ, শামীমা নাজনীন, সিফাত শাহরিন, শহীদ উন নবী, মিষ্টি মারিয়া, মুনিয়া ইসলাম তদ্রা, রিমি করিম শফিক মুক্তা প্রমুখ।

ঈদের জন্য নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘ব্ল্যাক বেঙ্গল : দ্য সেলফি হিরো’। নাটকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, প্রাণ রায়, এনামুল হক, টয়া প্রমুখ। নাটকটি দীপ্ত টিভির ঈদ আয়োজনে ঈদের দ্বিতীয় দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে।

ঈদের বিশেষ সিকুয়্যাল নাটক ‘ম্যারেড লাইফে অ্যাভারেজ আসলাম’।সাগর জাহানের রচনা ও পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, আনিকা কবির শখ, মারজুক রাসেল, জঁই, মনিরা মিঠু, কচি খন্দকার প্রমুখ। নাটকটি বাংলাভিশনের ঈদ আয়োজনে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে।

সূত্র:globetodaybd.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর কালিরছড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রার্থী হলেন নুরুল আমিন

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় ও হত দরিদ্র মানুষের মুখে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/