সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / উখিয়ায় ডিবির হাতে ২০ হাজার ইয়াবা নিয়ে ৩ সাংবাদিকসহ আটক ৪

উখিয়ায় ডিবির হাতে ২০ হাজার ইয়াবা নিয়ে ৩ সাংবাদিকসহ আটক ৪

 

হুমায়ুন কবির জুশান; উখিয়া :

কক্সবাজারের উখিয়ার ইনানীতে ২০ হাজার ইয়াবা নিয়ে ঢাকার ‘দৈনিক আলোকিত সকাল’ নামের পত্রিকার সম্পাদক ৩ সাংবাদিকসহ চারজনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। বুধবার বিকাল ৪টার দিকে মেরিনড্রাইভ সড়কের ইনানী পয়েন্ট থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গমারীর উপজেলার ফুলকুমার এলাকার মোঃ রহিমের পুত্র ড্রাইভার মোঃ মানিক (৩৫), ঢাকার উত্তরখান আমবাগান বুড়িপাড়া এলাকার আবুল হোসেনের পুত্র কথিত সাংবাদিক মুখলেছুর রহমান মাসুম (৪৪), নেত্রকোনা জেলা সদরের আবাসনগর এলাকার আবদুল কুদ্দুসের পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (৩৫) এবং টেকনাফের পৌরসভার নতুন পল্লানপাড়ার মাস্টার আবুল মঞ্জুরের পুত্র সাইফুল ইসলাম (২৮)।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক মনিরুল হকের নেতৃত্বে ডিবির একটি দল অভিযান চালিয়ে মেরিন ড্রাইভ সড়কের ইনানী পয়েন্ট থেকে একটি গাড়ি থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করে। এসব ইয়াবা পাচারের জড়িত থাকায় গাড়িতে থাকা কথিত দুই সাংবাদিক, তাদের এক সহযোগী ও গাড়ির ড্রাইভারকে আটক করা হয়েছে। ওই গাড়িতে ‘আলোকিত সকাল’ নামে একটি স্টিকার ছিলো। গাড়িটিও জব্দ করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে আটকৃকতরা সাংবাদিকতার স্টিকার ব্যবহার করে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি ইয়াবা পাচার করছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sayed-Alam-Sagar-21-4-24.jpeg

ঈদগাঁও ইউপির চেয়ারম্যান ছৈয়দ আলম নির্বাচনী জনমত জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে এবার ভিন্ন পরিসরে প্রচারণায় চালিয়ে যাচ্ছেন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/