সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / উখিয়ায় বিএনপির মিছিলে পুলিশি বাধা : গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি

উখিয়ায় বিএনপির মিছিলে পুলিশি বাধা : গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি

Michil - 1হুমায়ুন কবির জুশান, উখিয়া:

গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে উখিয়া উপজেলা বিএনপির মিছিলে বাধা দিয়েছে পুলিশ। রবিবার বিকালে কোটবাজার ষ্টেশনের উত্তর মাথা থেকে মিছিল নিয়ে দক্ষিণ ষ্টেশনে গেলে পুলিশ এসে মিছিলে বাধা দেয়। এ নিয়ে নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে নেতা-কর্মীরা দক্ষিণ স্টেশন থেকে সরে যান।

প্রত্যক্ষদর্শীরা বলেন, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি কাজী রফিক উদ্দিনের নেতৃত্বে কিছু সংখ্যক নেতা-কর্মী ফজল মার্কেটের সামনে জড়ো হন। সেখান থেকে বিকাল সাড়ে ৫ টার দিকে মিছিলটি শুরু হয়। কিছুক্ষণ পর কোটবাজার দক্ষিণ স্টেশনে মিছিল নিয়ে নেতা-কর্মীরা আসা মাত্রই পুলিশ এসে মিছিলে বাধা দেয়। ফজল মার্কেট সত্বরে নেতা-কর্মীরা মিলিত হলে, সভাপতি কাজী রফিক উদ্দিন নেতা-কর্মীদের শান্ত থাকার আহবান করে বিদ্যুৎ গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদ জানিয়ে বলেন, আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমছে। জ্বালানি তেল-বিদ্যুতের দাম কমানোর কথা থাকলে ও সরকার উল্টো দাম বাড়িয়ে সাধারণ মানুষের ওপর খরচের বোঝা চাপিয়ে দিচ্ছে।

এই গণবিরোধী সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসতে হবে। নইলে জণগণই এ সরকারকে প্রতিহত করবে। এ বিষয়ে জানার জন্য উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট মোবাইলে ফোন করার পর ও তিনি রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/