সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / এইচ টি ইমামের মৃত্যুতে এমপি কমলের গভীর শোক প্রকাশ

এইচ টি ইমামের মৃত্যুতে এমপি কমলের গভীর শোক প্রকাশ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/03/Shok-H-T-Iamam-Kamal-4-3-21.jpg?resize=540%2C298&ssl=1কামাল শিশির; রামু :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কক্সবাজার-সদর রামু-০৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

বৃহস্পতিবার এক শোকবার্তায় এমপি বলেন, এইচ টি ইমাম ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে পাকিস্তান সিভিল সার্ভিসের লোভনীয় চাকুরি ইস্তফা দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করেন।

দেশ স্বাধীনের পর তিনি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে নিরলস কাজ করে গেছেন।
২০০৮ সালের জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে দেশের গণতন্ত্র রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

শোকবার্তায় এইচ টি ইমামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। কর্মজীবনে এইচ টি ইমাম একজন দক্ষ, বিচক্ষণ ও দায়িত্বশীল কর্মকর্তা ছিলেন।

প্রবীণ এই রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব ৪ মার্চ আনুমানিক রাত ১টা ১৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তার বয়স হয়েছিল ৮২ বছর।তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

মুক্তিযুদ্ধের সময় প্রবাসী সরকারের মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করা এইচ টি ইমাম ২০১৪ সাল থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/