সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / এবার হিজড়ারূপে মিশা!

এবার হিজড়ারূপে মিশা!

Misha“চরিত্রের প্রয়োজনে একজন অভিনেতাকে অনেকভাবেই পর্দায় আসতে হয়। তাই ‘মিসড কল’ছবিতে ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, হাতের নখে ম্যাচিং করা নেইল পলিশ, নাকে নথ, পরনে বেগুনি রঙের ব্লেজার, হাতের মুঠোয় একই রঙের ফোন আর ববকাট বাদামি চুল নিয়ে হাজির হতে হয়েছে ক্যামেরার সামনে।”এভাবেই নিজের এক বিচিত্র রূপের কথা বলেছেন ঢাকাই ছবির জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। খল চরিত্রেই শুধু নয়, এবার রীতিমতো হিজড়ারূপে বড়পর্দায় দেখা যাবে তাঁকে। সাফি উদ্দিন সাফি পরিচালনা করছেন ছবিটি।

রাজধানীর প্রিয়াংকা শুটিংবাড়িতে গত রোববার গিয়ে দেখা যায় মিশার এই বিচিত্র রূপ। মাথায় তখন আকাশ ভেঙে পড়া প্রশ্ন, এ অবস্থা হলো কী করে! পুরো ছবিতেই নাকি এভাবে দেখা যাবে মিশাকে। কিন্তু কেন মিশার এই অবস্থা জানতে চাইলে প্রধান সহকারী সরদার মামুন মজা করে বললেন, ‘ডাক্তারের পরামর্শ শুনতে গিয়ে মিশা ভাইয়ের এই অবস্থা। মিশা ভাই প্রথমে হাফ হিজড়া থাকে (ছবির কাহিনী!), ডাক্তার তাকে বলে কোনো মেয়ের সঙ্গে উল্টোপাল্টা করতে পারলে সে পুরুষত্ব ফেরত পাবে। একটি মেয়েকে সে ধরেও আনে, কিন্তু সে মেয়েটি আবার নায়িকা! পরে নায়ক বাপ্পি এসে মিশা ভাইকে এমন ধোলাই দেয় যে ভাই ফুল হিজড়া হয়ে যায়। এরপর পুরো ছবিতে মিশা ভাই নায়ক বাপ্পিকে খুঁজে বেড়ায়, কারণ তার লক্ষ্যই হয় পিটিয়ে বাপ্পিকেই বিয়ে করার!’

ছবির কাহিনী শুনে আর যাই হোক, মিশার এই বিচিত্র রূপের কারণ কিছুটা হলেও তো বোঝা যায়। তবে এমন বিচিত্র চরিত্রে খলনায়কের ভূমিকায় আসা মিশার জন্য খুবই ব্যতিক্রম অভিজ্ঞতা। সেটি মানেন তিনিও। ‘চরিত্রটি খুবই ব্যতিক্রম, পুরো ব্যাপারটি আমি খুব উপভোগ করছি।’বলেছেন এই শক্তিমান অভিনেতা।

২৭ জুন মগবাজারে শওকত আলী ইমনের ভেলোসিটি স্টুডিওতে হৃদয় খানের কণ্ঠে একটি গানের রেকর্ডিংয়ের মধ্য দিয়ে যাত্রা শুরু করে ‘মিসড কল’। ১ অক্টোবর বেলা ১১টায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এতে বাপ্পির বিপরীতে অভিনয় করছেন নবাগত মুগ্ধতা।

বাংলাদেশপ্রেসডটকম,ডেস্ক।

Share

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/