সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস এসসি) পরীক্ষায় কক্সবাজারের নতুন ঈদগাঁও উপজেলার ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে চমৎকার ফলাফল অর্জন করল। এতে করে শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন অভিভাবক মহল। অভিনন্দন ও শুভেচ্ছা জানালেন ঈদগাঁও ঐক্য পরিবারের নেতৃবৃন্দরা।

২৮ নভেম্বর দুপুরে এসএসসি পরীক্ষা ফলাফলে এবার চমৎকার পাশের মাধ্যমে সুনাম অক্ষুন্ন রাখলেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়, ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন এবং ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়সহ অপরাপর ৩টি শিক্ষা প্রতিষ্ঠান।

তৎমধ্যে ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন (কেজি স্কুল) থেকে ৩০৩ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করে
২৮২জন, এ+ পেল ৩৯জন, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করলো ১৯০ জন, এ+ পেল ৩২, জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১শ জন পরীক্ষার্থীদের মধ্যে পাশ করলো ১শ জন, এ+ পেল ১৩ জন, পোকখালী উচ্চ বিদ্যালয় থেকে ৯৯জন পরীক্ষার্থীর মধ্য পাশ করে ৯১জন, এ+ পেল ৩ জন,গোমাতলী উচ্চ বিদ্যালয়ের ৬০জন পরীক্ষার্থীর মধ্যে ৫৬ জন পাশ করে এ+ পেল ৩, নাপিত খালী মাধ্যমিক বিদ্যালয়ের ৯১জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করলো ৮১জন। গত বছরের তুলনায় এ বছর ভাল ফলাফল লাভ করার মহাখুশিতে উৎফুল শিক্ষক-শিক্ষিক্ষাসহ ছাত্র-ছাত্রীরা।

এদিকে ঈদগাঁও উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে চমৎপদ ফলাফল অর্জন করে সুনাম ধরে রাখায় শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান সামাজিক প্লাটফর্ম ঈদগাঁও ঐক্য পরাবারের এডমিন ও কার্যকরী পরিষদের নেতৃবৃন্দরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/