Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কক্সবাজারে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ২

কক্সবাজারে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ২

নিজস্ব প্রতিবেদক; কক্সভিউ :

কক্সবাজার শহরের বাসটার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলার পরে নাস্তা খাওয়ানোকে কেন্দ্র করে এক পর্যায়ে তর্কা-তর্কির পর দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছে দুইজন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের মধ্যে মফিজ নামে এক যুবকের অবস্থা আশংকাজনক। নিহতরা হলেন- সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লারপাড়া গ্রামের নুরুল হুদার ছেলে সাইদুল ইসলাম (৩২) এবং একই এলাকার আব্দুল হামিদের ছেলে কায়সার হামিদ (২৮)। পেশায় তারা দুজনই বাস কাউন্টারের ম্যানেজার। দুজনেই সম্পর্কে আপন চাচাত ও যেঠাত ভাই বলে জানা গেছে।

সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে লারপাড়া বাস টার্মিনাল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, ব্যাডমিন্টন খেলায় স্থানীয় জয়নাল, আতিক, মিজানুর রহমান ও মুফিজের সঙ্গে নাস্তা খাওয়ানোকে কেন্দ্র করে কায়সার হামিদ ও সায়েদুল ইসলামের এক পর্যায়ে সেখানে দুজনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। তারপর সবাই যার যার মতো চলে যায়। কিন্তু হঠাৎ অতর্কিত অবস্থায় সায়েদুল ও কায়সারকে ছুরিকাঘাত করে জয়নাল, মুফিজ ও মিজান পালিয়ে যায়। পরে তার স্বজন আতিক, জয়নাল, কামাল, মিজানসহ আরো কয়েকজন এসে তাদের উপর হামলা চালায়। এসময় সায়েদুল ও কায়সারকে ছুরিকাঘাতে গুরুতর আহতাবস্থায় সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মুফিজ নামের আরো একজন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাজমুল হুদা বলেন-খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করেছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবেনা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজাপ্রাপ্ত আসামী

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/