সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্সবাজার বেতারে সঙ্গীত অডিশনে উত্তীর্ণ ৩২ জনের মাঝে সনদ বিতরণ

কক্সবাজার বেতারে সঙ্গীত অডিশনে উত্তীর্ণ ৩২ জনের মাঝে সনদ বিতরণ

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

বাংলাদেশ বেতার, কক্সবাজার কেন্দ্রে ২০, ২১ ও ২২ সেপ্টেম্বর তারিখে সঙ্গীতে কণ্ঠস্বর পরীক্ষার আয়োজন করা হয়। আধুনিক, আঞ্চলিক ও পল্লীগীতির উপর পরীক্ষায় অংশগ্রহন করার জন্য কক্সবাজার জেলার ৫ উপজেলা (কক্সবাজার সদর, রামু, মহেশখালী, পেকুয়া, উখিয়া) থেকে বেতার শ্রোতা ক্লাবের ১৩৪ জন কিশোর-কিশোরী আবেদন ফরম জমা দেয়। আধুনিক গানের জন্য ৫৮ টি, পল্লীগীতির জন্য ৪৩ টি ও আঞ্চলিক গানের জন্য ৩৩ টি ফরম জমা পড়ে। কক্সবাজার সদর থেকে ২১ জন, মহেশখালী থেকে ২৯ জন, পেকুয়া থেকে ৪ জন, উখিয়া থেকে ২৪ জন, রামু থেকে ৪০ জন এ পরীক্ষায় উপস্থিত ছিলেন। ৩ দিনের অডিশন কার্যক্রমে বিশিষ্ট বিচারক মণ্ডলী প্রতিযোগীদের দক্ষতা যাচাই করেন। পরে প্রতিযোগীদের মধ্য থেকে ৩২ জন বিভিন্ন বিভাগে উত্তীর্ণ হন। এতে আধুনিক গানে ১১ জন, পল্লিগীতিতে ১৬ জন ও আঞ্চলিক গানে ৫ উত্তীর্ণ হয়। এর মধ্যে কক্সবাজার সদর থেকে ৮ জন, পেকুয়া থেকে ১ জন, মহেশখালী থেকে ৮ জন, রামু থেকে ৬ জন ও উখিয়া থেকে ৩ জন উত্তীর্ণ হয়। 

 

৩ অক্টোবর বাংলাদেশ বেতার, কক্সবাজার কেন্দ্রের সম্মেলন কক্ষে সঙ্গীত অডিশনে উত্তীর্ণদের মধ্যে সনদ পত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ বেতার, কক্সবাজার কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মোহাম্মদ আশরাফ কবির, উপ-আঞ্চলিক পরিচালক এ,এস,এম নাজমুল হাছান, সহকারী পরিচালক মুনতাসির মুয়ীজ চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন আঞ্চলিক প্রকৌশলী এ,টি,এম মেহেদি কামাল এবং সহকারী বার্তা নিয়ন্ত্রক শামিমা নাসরিন শমী।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

খেলা শেষে ঘরে ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী জাদরানের; https://coxview.com/wp-content/uploads/2024/09/water-Ayas-Jadran-Sagar-30-9-24.jpeg; water-Ayas-Jadran-Sagar-30-9-24

খেলা শেষে ঘরে ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী জাদরানের

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় পুকুরে ডুবে আয়াছ উদ্দিন জাদরান নামের কলেজ শিক্ষার্থীর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/