সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কুতুবজোমে সন্ত্রাসী হামলায় এক ব্যবসায়ি আহত : এলাকায় উত্তেজনা

কুতুবজোমে সন্ত্রাসী হামলায় এক ব্যবসায়ি আহত : এলাকায় উত্তেজনা

মোহাম্মদ শাহাব উদ্দীন; মহেশখালী :

কক্সবাজার জেলার উপকূলীয় উপজেলা মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের মেহেরিয়া পাড়া এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। কুতুবজোমস্থ মেহেরিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্বপাশে মুদি দোকানে।

স্থানীয় এলাকাবাসির সূত্রে জানা যায়- মেহেরিয়া পাড়া এলাকার জালাল মিয়ার ছেলে মো: আলমকে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ি রোকন উদ্দীনের নেতৃত্বে মুবিন, আমির হামজাসহ ৫/৬জনের একদল অস্ত্রধারী ১৫ মে রাত ৮টার সময় অর্তকীত হামলা চালিয়ে মো: আলমকে আহত করে। হামলায় ব্যবসায়ি মো: আলমের হাতে মারাত্মকভাবে জখম হয়। আহতের আত্মচিৎকারে এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত মো: আলমকে তার উদ্ধার করে প্রথমে মহেশখালী হাসপাতালে বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সন্ত্রাসীরা ওই সময় ব্যবসা প্রতিষ্ঠান মুদি দোকান এর ক্যাশ থেকে প্রায় লক্ষাধীক টাকাসহ ভাংচুর ও লুটপাট করে ক্ষতি সাধন করেছে প্রায় দেড় লক্ষ টাকার মত।

মো: আলম এর ছোট ভাই  শফিউল আলম বাদী হয়ে স্থানীয় মো: আমিনের ছেলে রোকন উদ্দীনকে প্রধান করে ৪জনের বিরুদ্ধে মহেশখালী থানায় মামলা দায়ে করার প্রস্তুতি চলছে বলে বলে জানান। আহত মো: আলম বর্তমানে কক্সবাজার   সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে স্থানীয় মেম্বার নুরুল ইসলাম ঘঁনার সত্যতা স্বীকার করে বলেন ব্যবসায়ি মো: আলমকে অর্তকীত হামলা চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে কাটা জখম করেছে। প্রশাসন কে উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে অবহিত করেছি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/