সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কুতুবদিয়ায় চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রভাবশালীরা

কুতুবদিয়ায় চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে প্রভাবশালীরা

নিজস্ব প্রতিনিধি; কুতুবদিয়া :

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় দীর্ঘ দিনের চলাচলের গ্রামীণ সড়ক বন্ধ করে দিয়েছে দূর্বৃত্তরা। যার কারণে একটি পরিবারের বেশ কয়েকজন স্কুল শিক্ষার্থীসহ ১০/১৫ জন লোকের যাতায়ত ও লেখাপড়া বন্ধ হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড়ঘোপ ইউনিয়নের মনোহরখালী গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে প্রকাশ, গত ১৯ মে সকালে উপজেলার বড়ঘোপ ইউনিয়নের মনোহরখালী (কেইন্নার পাড়া) গ্রামের মৃত ছালেহ আহম্মদের পুত্র মোঃ জয়নাল আবেদীনের দীর্ঘ দিনের চলাচলের পারিবারিক গ্রামীন সড়ক একই এলাকার শামসুল আলমের নেতৃত্বে ৮/১০ জন প্রভাবশালী লোক রাস্তায় ঘেরা দিয়ে বন্ধ করে দেয়।

এ ব্যাপারে ভূক্তভোগী মোঃ জয়নাল আবেদীন জানায়, বড়ঘোপ মনোহরখালী গ্রামে দীর্ঘ ৫যুগ ধরে পৈত্রিক বসতবাড়ীতে বসবাস করে আসছি। সেই থেকেই এই রাস্তা দিয়ে আমার পরিবারের যাতায়ত। গত ১৯ মে সকালে প্রভাবশালী শামসুল আলমের নেতৃত্বে ৮/১০ লোক লাঠিসোটা, দা, কিরিচ নিয়ে সন্ত্রাসী কায়দায় আমাদের চলাচলের একমাত্র রাস্তাটি ঘেরা দিয়ে বন্ধ করে দেয়। আমার স্ত্রী বাঁধা দিলে তাকে সস্ত্রাসী কায়দায় মারধর করার উদ্দেশ্যে দৌঁড়িয়ে বাড়িতে ঢুকিয়ে দেয়। তখন থেকে সন্ত্রাসীরা দা, কিরিচ দিয়ে পাঁহারা দিয়ে আসছে। এখন আমার স্কুল পড়ুয়া ছেলে মেয়েরা স্কুলে যেতে পারছেনা। তাদের লেখাপড়া বন্ধ হয়ে গেছে। সাথে পুরো পরিবারের লোকজনের যাতায়ত বন্ধ হয়ে গেছে। এ ব্যাপারে প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/