সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কুতুবদিয়ায় প্রবাসীর বাড়ি চুরি

কুতুবদিয়ায় প্রবাসীর বাড়ি চুরি

 

নিজস্ব প্রতিনিধি; কুতুবদিয়া :

কুতুবদিয়ায় অভিনব কায়দায় ১ প্রবাসীর বাড়ি চুরি হয়েছে। ঘটনাটি ঘঠেছে ২৭ নভেম্বর (সোমবার) দিবাগত রাতে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের বিন্দা পাড়া এলাকায়।

জানা যায়, কৈয়ারবিল ইউনিয়নের বিন্দা পাড়া এলাকায় হাজী মুহাম্মদ হুসনের বাড়ির লোকজন প্রতিদিনের ন্যায় ২৭ নভেম্বর সোমবার রাত আনুমানিক ১২টার সময় ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় চোরের দল বাড়ির লোকজন ঘুমানো অবস্থা নিশ্চিত হয়ে বাড়ির দক্ষিণের দরজা হুক খুলে প্রবাসী হাবিবুল্লাহর রুমে ঢুকে অভিনব কায়দায় উন্নত প্রযুক্তি ব্যবহার করে আলমিরার তালা খুলে প্রবাসী হাবিবুল্লাহর স্ত্রীর ৮ ভরি ওজনের স্বর্ণালংকার, মূল্যবান কাপড়-চোপড় নিয়ে যায়। রাত সাড়ে তিনটার সময় হাবিবুল্লাহর পিতা হাজী মোঃ হোসেন প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ি থেকে বের হতেই বাড়ির দরজা খোলা দেখে প্রথমে বাড়ির কেউ বের হয়েছে মনে করলেও বাড়ির উঠানে শাড়ি ও ব্যাগ দেখতে পেয়ে অবাক হয়ে যান। সবাই কে ডাকলে হাবিবুল্লাহর স্ত্রী ঘুম থেকে উঠে তার আলমিরা খোলা এবং কাপড়-চোপড় এলোমেলো দেখে চুরির ঘটনা নিশ্চিত হয়। অন্য রুমের দরজা বন্ধ থাকায় অন্যান্যদের কিছু নিতে পারে নাই।

উল্লেখ্য যে, গত শুক্রবার হাজী মুহাম্মদ হোসেনের অপর পুত্র প্রবাসী নূরুল কবিরের বিয়ে হয়।

এ ব্যাপরে হাজী মুহাম্মদ হুসাইন জানায়, সোমবার সাড়ে ৩টার সময় পস্রাব করতে বাড়ির বাইরে যেতেই দরজা খোলা দেখে প্রথমে বাড়ির কেউ বের হয়েছে মনে হলেও বাড়ি উঠানে কাপড় ও ব্যাগ দেখতে পেয়ে চুরির ঘটনা নিশ্চিত হওয়া যায়। তিনি আরো বলেন, গত শুক্রবার তার প্রবাসী পুত্র নূরুল কবিরের বিয়ে হয়। নতুন বউ এর স্বর্ণালংকার মূল্যবান মালামাল চুরির লক্ষ্য থাকলেও তাদের রুমের দরজা বন্ধ থাকায় ঢুকতে না পেরে বড় ছেলে প্রবাসী হাবিবুল্লাহর স্ত্রীর রুমের আলমিরার তালা অভিনব কায়দায় খুলে ৮ ভরি ওজনের স্বর্ণালংকার, কাপড় ছোপড়, মূল্যবান মালামালসহ প্রায় ৫লাখ টাকার সম পরিমানের মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/