সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / কুতুবদিয়ায় বিভিন্ন সরঃ প্রাঃ বিদ্যালয়ে বাৎসরিক ভর্তি বিষয়ক উদ্বুদ্ধকরণ র‌্যালী অনুষ্ঠিত

কুতুবদিয়ায় বিভিন্ন সরঃ প্রাঃ বিদ্যালয়ে বাৎসরিক ভর্তি বিষয়ক উদ্বুদ্ধকরণ র‌্যালী অনুষ্ঠিত

Rasel - 4-1-2016 (news & 2pic) f1 (1)এম রাসেল খাঁন জয়; কুতুবদিয়া:

মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় বাংলাদেশ ডিজাস্টার প্রিপেয়ার্ডনেস সেন্টার (বিডিপিসি) কুতুবদিয়ার ১৮টি সরকারী প্রাথমকি বিদ্যালয়ে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ান করছে যাচ্ছে এরই ধারাবাহিকতায় ১৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, শিক্ষক/শিক্ষিকা, এস.এম.সি’র সদস্য/সদস্যা এবং অভিভাবকদের অংশগ্রহণে সংশ্লিষ্ট বিদ্যালয়ের ক্যাচমেন্ট এলাকায় সচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা বাস্তবায়ন করে যাচ্ছে।

৪ জানুয়ারী সকাল ১০টায় বাংলাদেশ ডিজাস্টার প্রিপেয়ার্ডনেস সেন্টার (বিডিপিসি)’র স্বার্বিক সহযোগীতায় কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের উত্তর লেমশীখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৪০০ ছাত্র/ছাত্রী, বিদ্যালয়ের শিক্ষক, বিদ্যালয় ম্যানেজমেন্ট কমিটির সভাপতিসহ সদস্য/সদস্যা এবং অভিভাবকদের অংশগ্রহণে একটি বিশাল বাৎসরিক ভর্তি বিষয়ক উদ্বুদ্ধকরণ র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

Rasel - 4-1-2016 (news & 2pic) f1 (2)র‌্যালী শেষে আলোচনা সভা বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজমেন্ট কমিটির সহ-সভাপতি ফরিদ উল্লাহ্। বক্তব্য রাখেন বিডিপিসি’র প্রজেক্ট অফিসার ও কুতুবদিয়া এন.জি.ও ফোরামের সভাপতি মোঃ আহাদ আলী মৃধা জুয়েল, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইবনে আমিন প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/