সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কোস্টগার্ডের অভিযানে সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক

কোস্টগার্ডের অভিযানে সাড়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফে কোস্টগার্ড সদস্যরা সেন্টমার্টিনের উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ইয়াবা বোঝাই ট্রলারসহ মিয়ানমারের ৭ জন নাগরিকদের আটক করেছে। আটককৃতদের পৃথক মামলায় টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

কোস্টগার্ড সুত্রে জানা যায়, ২৬ মার্চ সকাল সাড়ে ৯টার দিকে মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ ও সেন্টমার্টিন ষ্টেশনের সদস্যরা প্রবাল দ্বীপের ৬ কিলোমিটার উত্তর-পশ্চিমে বঙ্গোপসাগরে লেঃ কমান্ডার তাসকিন রেজার নেতৃত্বে যৌথ অভিযান চালিয়ে ইয়াবা ভর্তি একটি কাঠের ট্রলারসহ মিয়ানমারের দেবাইন এলাকার মো. হাকিমের পুত্র আবদুল জলিল (৪০), আব্দুর রহমানের পুত্র মজি রহমান (১৮), মাহমুদ উল্লাহর পুত্র শহিদুল আমিন (৫০), দ্বীন মোহাম্মদের পুত্র রফিক (৪৫), মাহমুদের পুত্র আব্দুল মালেক (৬০), মো. তাসিনের পুত্র মো. আয়াছ (২৫), মো. তাহেরের পুত্র মো. গনি (৩০) কে আটক করে। পরে ট্রলার তল্লাশী করে ১ লাখ ২৮হাজার পিস ইয়াবা পাওয়া যায়। জব্দকৃত ইয়াবা এবং ট্রলারে মূল্য ৬ কোটি ৪৫ লক্ষ টাকা বলে জানায়।

টেকনাফ কোস্টগার্ডের ষ্টেশন কর্মকর্তা লেঃ কমান্ডার তাসকিন রেজা জানান, টেকনাফ সেন্টমার্টিন অদুর বঙ্গোপসাগর থেকে বিপুল পরিমান ইয়াবাসহ মিয়ানমারের ৭ জন নাগরিকদের আটক করা হয়। আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে পৃথক আইনে মামলা রুজু করে এবং জব্দকৃত ইয়াবা ও ট্রলার টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/