সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / গর্জনিয়ায় গৃহবধূকে বিষপানে হত্যা চেষ্টার অভিযোগ

গর্জনিয়ায় গৃহবধূকে বিষপানে হত্যা চেষ্টার অভিযোগ

গর্জনিয়ায় গৃহবধূকে বিষপানে হত্যা চেষ্টার অভিযোগ

গর্জনিয়ায় গৃহবধূকে বিষপানে হত্যা চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি:

কক্সবাজার জেলার রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের জাউচপাড়া গ্রামে ফিল্মি ষ্টাইলে গৃহবধূকে বিষপান করানোর পরিকল্পনা নিয়ে হত্যার চেষ্টা করেছে নিজ স্বামী। এ ঘটনায় স্ত্রী বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। এমন ঘটনায় পুরো ইউনিয়নে নানা আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে।

গৃহবধূ ইসমত আরা বেগম সাংবাদিকদের জানান, আনু মিয়া ও নুর আয়েশার ছেলে, স্বামী আবু হান্নান শরীর দুর্বল হওয়ার কথা বলে নিজে খাওয়ার জন্য সম্প্রতি একটি কবিরাজি ঔষুধ বাড়িতে নেন। বুধবার সকালে দুজনে মিলে একটু করে খেয়েছেন, কোন সমস্যা হয়নি। কিন্তু কয়েক ঘন্টা পর সে বাড়ির বাইরে যাচ্ছিলেন, এমন সময় ওই ঔষুধটি ছেলে-মেয়েকে না খাওয়ানোর জন্য বললেও ইসমত আরাকে খাওয়ার জন্য বলে দিয়ে যান।

পরে, দুপুরের দিকে কবিরাজি ঔষুধ খাওয়ার আগে রঙের পরিবর্তন লক্ষ্য করলে ইসমত আরার সন্দেহের সৃষ্টি হয়। তাই আগে বসতঘরে পালিত মুরগীকে একটু করে খাওয়ান। খাওয়ার সাথে সাথেই সেই মুরগীটা মারা যায়। এরপর একই নিয়মে আরো একটি মুরগী মারা যায়। ইসমত আরা অভিযোগে বলেন, এর আগেও স্বামী আবু হান্নান যৌতুকের দাবী পূরণ করতে না পেরে বিষপান করিয়ে হত্যাচেষ্টা করেছিল। উক্ত ঘটনার পর দীর্ঘ ১৫ মাস পিতার বাড়িতে চলে গিয়েছিলাম। কিন্তু স্থানীয় চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিরা এক বছর আগে স্বামীর ঘরে ফিরিয়ে নেন।

২ ছেলে ও ১ মেয়ে সন্তান নিয়ে ভালই চলছিল সংসার জীবন। তবে সম্প্রতি আবারও যৌতুকের দাবী তুলে স্বামী এবং শ্বাশুড়ি নানাভাবে নির্যাতন চালাতে শুরু করেছে। এরই প্রেক্ষিতে গত বুধবার আমাকে কবিরাজি ঔষুধের সাথে বিশ মিশিয়ে হত্যাচেষ্টা করা হয়েছিল। মহান আল্লাহ সহায় ছিলেন বলে তা সম্ভব হয়নি।

এ ব্যাপারে রামু থানায় লিখিত অভিযোগ দিয়েছি। জানতে চাইলে অভিযুক্ত স্বামী আবু হান্নান দাবী করে বলেন, পরিকল্পিত ঘটনা সাজিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে স্ত্রী।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/