সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / গ্রীষ্মকালীন কাবাডিতে জেলা চ্যাম্পিয়ন ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন

গ্রীষ্মকালীন কাবাডিতে জেলা চ্যাম্পিয়ন ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন

প্রেস বিজ্ঞপ্তি :

৪৬তম জাতীয় স্কুল-মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৩ আগষ্ট কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণিত বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম মোহন সেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি কক্সবাজার জেলা শিক্ষা অফিসার ছালেহ উদ্দীন আহমদ, বিশেষ অতিথি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদুল ইসলাম উপস্থিত ছিলেন। সকাল সাড়ে ১০টায় একই মাঠে জাতীয় হ্যান্ডবল, কাবাড়ি ও শেষে ফুটবল বালক বালিকা অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় সদর উপজেলা চ্যাম্পিয়ন ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন বালিকা কাবাডিতে ২৩-১৭ পয়েন্টে উখিয়া উপজেলা চ্যাম্পিয়নকে হারিয়ে কক্সবাজার জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপরদিকে বিকেল ৩টায় অনুষ্ঠিত বালিকা ফুটবলে সদর উপজেলা চ্যাম্পিয়ন ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন ও চকরিয়া উপজেলা চ্যাম্পিয়ন খ্রিষ্টান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মুখোমুখি হয়। নির্দিষ্ট সময়ের খেলায় কোন দল গোল করতে সক্ষম না হওয়ায় টাইব্রেকারে গড়ায়। পরে টাইব্রেকারে ৩-২ গোলে ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন রানার আপ হয়। খেলা শেষে বিজয়ী এবং বিজিতদের মাঝে উপস্থিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফি এবং সার্টিফিকেট বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদী, শিক্ষক নাছির উদ্দীন, আবদুল হামিদ খান, ফরিদুল আলম, নুরুল আমিন হেলালী, কাশেম কুতুবী, আবু বকর, জেলা শিক্ষা অফিসের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীবৃন্দ।

পুরস্কার বিতরণের পূর্বে অতিথিবৃন্দ খেলোয়াড়দের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে কক্সবাজার জেলা থেকে চ্যাম্পিয়ন হওয়া ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, বালক বালিকা দলসমূহকে চট্টগ্রাম অঞ্চলে আরো ভাল খেলে জেলার মান অক্ষুন্ন রাখার আশা ব্যক্ত করেন। বক্তারা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে নিজেদের ও প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্বল করার আহবান জানান।

উল্লেখ্য যে, ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন ফুটবল ও কাবাডি বালক-বালিকাতে প্রথমে সদর উপজেলা উত্তর জোন চ্যাম্পিয়ন হয়ে ৪টি ইভেন্টেই দক্ষিণ জোনকে হারিয়ে সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছিল। পরে জেলা পর্যায়ে বিভিন্ন উপজেলার সাথে খেলায় অংশগ্রহণ করে বালিকা ফুটবলে রানার আপ ও বালিকা কাবাডিতে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর কালিরছড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রার্থী হলেন নুরুল আমিন

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় ও হত দরিদ্র মানুষের মুখে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/