সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় আলোচিত নুরুল আমিন হত্যা মামলার জট খুলেনি

চকরিয়ায় আলোচিত নুরুল আমিন হত্যা মামলার জট খুলেনি

আরেক আসামী রশিদসহ গ্রেপ্তারকৃত ৫জনকে ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

 

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় আলোচিত নুরুল আমিন হত্যা মামলার এজাহারনামীয় আরেক আসামী আবদুর রশিদ (৫০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার মধ্যরাতে গ্রেপ্তার হওয়া রশিদের বিরুদ্ধে হত্যা ছাড়াও  ডাকাতি ও অপহরণ আরো দুটি ওয়ারেন্ট রয়েছে। ধৃত রশিদ উপজেলার চিরিংগা ইউনিয়নের বুড়িপুকুর এলাকার মোহাম্মদ হোছাইনের ছেলে। এনিয়ে ওই মামলায় ২৭জন এজাহারনামীয় আসামীর মধ্যে গ্রেপ্তার হলো ৫জন। এরপরও এই হত্যা মামলার জট খুলেনি এখনও।

মামলা তদন্ত কর্মকর্তা এসআই সুকান্ত চৌধুরী বলেন, এজাহারনামীয় ২৭ জনের মধ্যে তিনজনকে হত্যার পরপরই গ্রেপ্তার করা হয়। গত সোমবার দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয় বাহাদুরকে। সর্বশেষ গ্রেপ্তার করা হয় আবদুর রশিদকে। এই রশিদ ১৯৯৮ সালের একটি ডাকাতি ও ২০১২ সালে একটি অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। সে নুরুল আমিন হত্যা মামলা এজাহারনামীয় ১১ নং আসামী।এছাড়া তার বিরুদ্ধে চিংড়ি ঘের লুটপাটের অভিযোগে আরো দুটি মামলা রয়েছে।

তিনি আরো বলেন, শনিবার দুপুরে আবদুর রশিদ চকরিয়া হাকিম আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আলোচিত নুরুল আমিন হত্যা মামলায় ২৭জনের মধ্যে ৫জনকে গ্রেপ্তার করা হলেও তাদের কেউই হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেনি। তাই জিজ্ঞাসাবাদ করতে প্রত্যেককে সাতদিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। ওই আবেদন শুনানির অপেক্ষায় রয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/