সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীদের মারধরে গুরুতর আহত ব্যবসায়ী

চকরিয়ায় চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীদের মারধরে গুরুতর আহত ব্যবসায়ী

প্রতিকী ছবি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় মো.নয়নের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। এসময় আহত হয় চার ব্যবসায়ী। লুটপাট করা হয় দোকানে। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার  দিকে চকরিয়া পৌরশহরের বালিকা বিদ্যালয় সড়কস্থ ওশান সিটি মার্কেটে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- চকরিয়া পৌরশহরের ২নং ওয়ার্ডস্থ মৃত সাধন শুক্লা দাসের ছেলে ও কুলিং কর্ণারের মালিক মিন্টু শুক্লা দাস, একই এলাকার মৃত শাচী রাম দাশের ছেলে ও বন্ধন ইলেকট্রনিক্সের মালিক পরিতোষ দাশ, ব্যবসায়ী জামাল হোসেন ও সাইফুল ইসলাম। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে ওশান সিটি মাকের্টের ব্যবসায়ীরা তাদের নিজ নিজ দোকান বন্ধ করছিল। এসময় পৌরশরের ৮নং ওয়ার্ডস্থ মুজিবুর রহমানের ছেলে মো.নয়ন মোটরসাইকেলে করে একদল সন্ত্রাসী নিয়ে এসে চাঁদা দাবি করে। এতে ব্যবসায়ীরা চাঁদা দিতে অস্বীকার করলে দোকানে লুটপাট চালায় এবং বন্দুক ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

অভিযোগ রয়েছে নয়নের নেতৃত্বে ইতিপূর্বে স্বর্ণের দোকানসহ বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্টানে একাধিকবার হামলা ও লুটপাট চালানো হয়। এই সন্ত্রাসী গ্রুপ মোটর সাইকেল চুরির সাথে জড়িত রয়েছে বলে অভিযোগ রয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে থানার এসআই মহির উদ্দিন খান উজ্জলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।

তিনি আরো বলেন, নয়ন একজন চিহিৃত বখাটে ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য সোর্স নিয়োগ করা হয়েছে। আশা করছি শীঘ্রই তাকে গ্রেপ্তার করতে সক্ষম হব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/