সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় জমির বিরোধ নিয়ে যুবক পিটিয়ে হত্যার অভিযোগ

চকরিয়ায় জমির বিরোধ নিয়ে যুবক পিটিয়ে হত্যার অভিযোগ

Khon - 16 (b)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় জমির সীমানা বিরোধ নিয়ে আহমদ হোসেন (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার বরইতলী ইউনিয়নের মহছনিয়াকাটা গ্রামের মৃত ফজল করিমের ছেলে আহমদ হোসেন বুধবার সকাল ১০টার দিকে মারা যায়। সন্ধ্যায় তার ভাই মোহাম্মদ হোসেন বাদী হয়ে ছোট্টু মিয়াসহ ৬ জনকে আসামী করে হত্যার অভিযোগ এনে থানায় একটি এজাহার দিয়েছেন।

মহছনিয়াকাটার ছোট্টু মিয়া ও আহমদ হোসেনের পরিবারের মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ ঘটনায় উভয়ের মধ্যে ইতিপূর্বে কয়েক দফা ঝগড়া হয়। বুধবার সকাল ১০টার দিকে ফের বাকবিতন্ডা হয়। এতে আহমদ হোসেন অসুস্থ হয়ে পড়লে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সন্ধ্যা ৬টার দিকে আহমদ হোসেনের বাড়ীতে সরজমিন পৌছে দেখা যায়, পরিবার সদস্যরা আহাজারী করছে। তিন ছেলে এক মেয়ের জনক মারা যাওয়া আহমদ হোসনের মরদেহ বাড়ীতে ছিল। এসময় তার স্ত্রী বুলবুল জন্নাত কাঁদতে কাঁদতে বারবার মুর্ছা যাচ্ছিল ।

ফাঁকে তিনি বলেন, আমার স্বামীকে সামান্য জমির বিরোধ নিয়ে হত্যা করেছে ছোট্টু ও টিপুরা।

অন্যদিকে সন্ধ্যা ৭টার দিকে আহমদ হোসেনকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ তুলে তার ভাই মোহাম্মদ হোসেন বাদী হয়ে থানায় একটি এজাহার দিয়েছে।

এ ব্যাপারে মুঠোফোনে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, একটি এজাহার থানায় এনেছিল। আমি ওই এজাহারটি হারবাং ফাঁড়ির আইসি দেবাশীষ সরকারকে দেয়ার কথা বলেছি। এসআই দেবাশীষ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করবে। ডাক্তারী পরীক্ষার রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। কারণ আহমদ হোসেনের মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। একপক্ষ বলছে পিটিয়ে হত্যা করেছে। অন্যপক্ষের দাবী হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/