সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২ নির্মাণ শ্রমিক নিহত : আহত ১৬

চকরিয়ায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২ নির্মাণ শ্রমিক নিহত : আহত ১৬

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় ট্রাক-পিকআপ গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ২ নির্মাণ শ্রমিক নিহত ও চালকসহ ১৬জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৫জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা গ্রামের মনজুর আলমের ছেলে নবী হোসেন (৪৫) ও একই উপজেলার মিয়াপাড়া এলাকার নাছির উদ্দিনের ছেলে মো. কায়ছার (২৮)।

আহতরা হলেন-ইমাম হোছাইন (৩২), মো. জুনাইদ (২৭), আবুল বশর (৪৮), মানির আলম (৩০), আব্দু শুক্কুর (২৭), বেলাল হোছন (২৮), রশিদ আহমদ (৬০), সাজ্জাদ (১৪), নুরুল আমিন (৩৮), আজাদ (২৭) আজিজুল হক (২২), নূর মোহাম্মদ (৩৭), আমির হোছন (৫০), পারভেজ (১৮), জাফর আহমদ (৫৫), ও মো. মুবিন (১৭)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ১৮জন নির্মাণ শ্রমিক একটি মিনি পিকআপ নিয়ে পেকুয়া চৌমুহনী থেকে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও এলাকায় বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের জন্য রওয়ানা দেয়। পিকআপটি সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িটি সড়কের পাশ্ববর্তী খাদে পড়ে যায়। ঘটনাস্থলে প্রাণ হারায় ২ নির্মাণ শ্রমিক। আহত হয় ১৬ শ্রমিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে ৫জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. মাইদুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনগণের সহায়তায় আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহত দুই নির্মাণ শ্রমিকের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/