সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ডাকাতের খপ্পরে পড়ে রোগীর মৃত্যু

চকরিয়ায় ডাকাতের খপ্পরে পড়ে রোগীর মৃত্যু

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ডাকাতের খপ্পরে পড়ে চিকিৎসা নিতে না পারায় রোকসারা আক্তার (৩০) নামের এক গৃহবধূ মারা গেছে। তার স্বামীর কাছ থেকে ডাকাতরা লুট করে নিয়ে যায় ১৫ হাজার টাকা। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কাকারা সড়কের মানিকপুর ঢালায় এঘটনা ঘটেছে। মারা যাওয়া রোকসানা উত্তর মানিকপুরের কামাল উদ্দিনের স্ত্রী।

সিএনজি চালিত অটোরিক্সার চালক মুজিব ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের উত্তর মানিকপুর নতুনপাহাড় এলাকার কামাল উদ্দিনের স্ত্রী রোকসানা আক্তার বৃহস্পতিবার রাতে ভাত খাওয়ার পর পান মুখে দেয়। এসময় পান খেতে গেলে শ্বাস-কষ্টে দুর্বল হয়ে পড়ে রোকসানা। তাকে দ্রুত হাসপাতালে নেয়ার জন্য সিএনজি টেক্সিতে তোলা হয়। টেক্সিটি মানিকপুর ঢালাই পৌছলে সশস্ত্র ডাকাতের খপ্পরে পড়ে। ডাকাতরা কামালের কাছে থাকা ১৫হাজার টাকা হাতিয়ে নেয়। এসময় টেক্সিটি অন্তত ১ঘন্টার বেশি আটকে রাখে। ফলে, সঠিক সময়ে চিকিৎসা না পেয়ে রোকসানা আক্তার মারা যায় বলে পরিবারসূত্রের দাবি।

টেক্সি চালক মুজিব অভিযোগ করেছেন, মানিকপুর ঢালায় নিয়মিত পুলিশি পাহারা দিতে থানা পুলিশকে চিরিংগা-মানিকপুর সড়কে চলাচলরত একটি সিএনজি টেক্সি প্রতিদিন দেয়া হয়। কিন্তু বৃহস্পতিবার রাতে টেক্সি দেয়া সত্বেও পুলিশ মানিকপুর ঢালায় পাহারা না দেয়ায় ডাকাতির খপ্পরে পড়তে হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খান বলেন, ঘটনা শুনে ওই পাহাড়ি ঢালায় একদল পুলিশ পাঠানো হয়। তারা ডাকাতির কোন ঘটনা ঘটেছে বলে কারো কাছ থেকে জানতে পারেনি। থানায়ও কেউ অভিযোগ করেনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/