সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ১৯২ আসামী গ্রেপ্তার

চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ১৯২ আসামী গ্রেপ্তার

প্রতিকী ছবি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের ছয় দিনের বিশেষ অভিযানে সাজা পরোয়ানাসহ ১৯২ জন ওয়ারেন্টি আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে হত্যা, ডাকাতি, অস্ত্র আইনে মামলা, চুরি, ছিনতাই, বন মামলাসহ বিভিন্ন মামলার আসামী রয়েছেন। গত মঙ্গলবার থেকে রবিবার ভোর রাত পর্যন্ত উপজেলা বিভিন্ন ইউনিয়নের অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেপ্তার করা হয়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, জেলা পুলিশ সুপার ড.ইকবাল হোসেনের নির্দেশে ছয় দিনের বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানের সময় সিআর মামলায় ৯৬ জন, জিআর মামলার ৯১জন এবং সাজা পরোয়ানাভুক্ত ৫ জনসহ মোট ১৯২জন ওয়ারেন্টি আসামী রয়েছে।

৬ দিনের এ অভিযানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একটি টিম, আমার নেতৃত্বে একটি টিম ও এসআই মো.আবদুল খালেক, মো.আলমগীর, সুকান্ত চৌধুরী এবং এএসআই জহির, জুয়েল রায়ের নেতৃত্বে পৃথক টিম অভিযানে অংশ নিয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে হত্যা, ডাকাতি, চুরি, ছিনতাই, মারামারি, বন মামলাসহ বিভিন্ন মামলার ১৯২ জন আসামী রয়েছে। তাদের রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কক্সবাজারে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/