সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

 

নিজস্ব প্রতিনিধি; চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়াবাজার এলাকায় সারোয়ার আলম (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। এসময় স্থানীয় লোকজন আহত সরোয়ারকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গত শুক্রবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। সরোয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত আছদ আলীর ছেলে।

আহত সরোয়ার আলম বলেন, বিএমচর ইউনিয়নের বেতুয়াবাজার এলাকায় আমার হার্ডওয়ার দোকান রয়েছে। গত বিশ বছর ধরে আমি ওই ব্যবসা পরিচালনা করে আসছি। আমার সাথে কারো শত্রুতা নেই। গত শুক্রবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করার সময় বেতুয়াবাজার এলাকার মৃত কবির আহমদের ছেলে জমির উদ্দিন ও তার ভাই আওরঙ্গজেব অস্ত্রের মুখে জিন্মি করে অজানাস্থানে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় আমি যেতে না চাইলে তারা ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায়। এসময় আমার শোরচিৎকারে স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে।

স্থানীয় লোকজন জানায়, বেতুয়াবাজার এলাকার ত্রাস হিসেবে পরিচিত জমির ও আওরঙ্গজেব হত্যা মামলার আসামী। তাদের বিরুদ্ধে বেতুয়াবাজার এলাকার কেউ মুখ খুলতে ভয় পায়। ইতোপূর্বে তারা আরিফ নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, কুপিয়ে আহতের ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/