সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় মারামারি মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

চকরিয়ায় মারামারি মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
মারামারি মামলায় চকরিয়া উপজেলার বিএমচর (ভেওলামানিকচর) ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলমকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার ১২ জুলাই দুপুর ১২টার দিকে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট মো.তারেক আজিজ তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামালা সূত্রে জানা গেছে, নোটিশ দিয়ে বিচারের জন্য ডেকে এনে মারধর করায় ২০১৭ সালের ১৩ নভেম্বর উপজেলার বিএমচর ইউনিয়নের বাসিন্দা আবদুস সালাম বাদি হয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ইউপি সদস্য দিদারকে আসামী করে একটি মামলা (নং-সিআর ১৩৮১/১৭ ইং) দায়ের করেন। ওই মামলায় বৃহস্পতিবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন প্রার্থনা করেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। এসময় আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালতের ম্যাজিস্ট্রেট মো.তারেক আজিজ।

চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর মো.মঞ্জরুল কাদের মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মারামারির মামলায় বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম আদালতে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/