সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়া শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সংবর্ধনা সভায় এমপি জাফর আলম

চকরিয়া শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সংবর্ধনা সভায় এমপি জাফর আলম

গুজব শুনবেন না গুজবে কান দিবেন না


মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কিছু কিছু সাম্প্রদায়িক লোক সমাজে গুজব সৃষ্টি করে দেশে একটি অরাজক পরিস্থিতি সৃষ্টির পায়তারা চালাচ্ছে। এসব গুজব থেকে আমাদের সতর্ক থাকতে হবে। যারা গুজব ছড়াচ্ছে তাদের পরিচয় নিশ্চিত করতে হবে। গুজব শুনবেন না গুজবে কান দিবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকে তখন দেশের সকল সম্প্রদায়ের মানুষ তাদের নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণ এবং সুষ্ঠুভাবে পালন করতে পারে। দুর্গোৎসব এখন বাঙ্গালীর প্রাণের উৎসবে পরিণত হয়েছে।

শনিবার রাতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পশ্চিম দিগরপানখালী ধরপাড়া সার্বজনীন দুর্গা উৎসব উদযাপন পরিষদ ও হরি মন্দির উন্নয়ন কমিটির দেয়া সংবর্ধনার জবাবে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ্ব জাফর আলম এসব কথা বলেন। এসময় ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীকেও সংবর্ধনা দেয়া হয়।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভা শাখার সভাপতি নারায়ন কান্তি দাশের পরিচালনায় সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মুকুল কান্তি দাশ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো.আবু মুছা, রনজিত দাশ প্রমুখ।

আলোচনা সভা শেষে সংবর্ধিত প্রধান অতিথি আলহাজ্ব জাফর আলম এমপি ও সংবর্ধিত বিশেষ অতিথি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীকে স্বর্ণের তৈরী নৌকা উপহার দেন পুজা কমিটির নেতা ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভা শাখার অর্থ-সম্পাদক বিধান ধর, চকরিয়া শিল্প কারিগর সমিতির সাবেক সভাপতি রতন ধর (মহাজন), কৃষ্ণ ধর (মহাজন), গগণ ধরসহ মন্দির উন্নয়ন কমিটির নেতৃবৃন্দরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/