Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / চট্টগ্রামে শপথ নেন ঈদগাঁও উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

চট্টগ্রামে শপথ নেন ঈদগাঁও উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন চট্টগ্রামে। শপথ অনুষ্ঠানে অর্ধশতাধিক উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানরা শপথ নিয়েছেন।
তৎমধ্যে শপথ নিয়েছেন কক্সবাজারের ঈদগাঁও  উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু তালেব, ভাইস চেয়ারম্যান আহমদ করিম সিকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান কাউছার জাহান জেসমিন। 


বুধবার (১২জুন) দুপুরে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ শুরু হয়। 


আনুষ্ঠানিকভাবে শপথবাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম। একই সঙ্গে প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে এখন থেকে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করার আহ্বান জানান বিভাগীয় কমিশনার। 


উল্লেখ্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের সাথে শপথ অনুষ্ঠানে যান দলীয় নেতাকর্মীরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

Afroza Sultana Ratna Shabana ( entertainment; actress; Birth Day 15 June ); ইতিহাসের এইদিনে; coxveiw.com; https://coxview.com/afroza-sultana-ratna-shabana-entertainment-actress-birth-day-15-june/

১৫ জুন; ইতিহাসের এইদিনে

আফরোজা সুলতানা রত্না (মঞ্চ নাম শাবানা হিসাবেই অধিক জনপ্রিয়) চিত্র পরিচালক এহতেশাম চকোরী চলচ্চিত্রে তার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/