সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দুর্ঘটনা-অগ্নিকাণ্ড / চট্টগ্রাম বিভাগের স্বাস্থ্য উপ-পরিচালক পদে ভারপ্রাপ্ত ঈদগাঁওর ডা: কামরুল আজাদ : অভিনন্দন

চট্টগ্রাম বিভাগের স্বাস্থ্য উপ-পরিচালক পদে ভারপ্রাপ্ত ঈদগাঁওর ডা: কামরুল আজাদ : অভিনন্দন

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

চট্টগ্রাম বিভাগের (স্বাস্থ্য) উপ-পরিচালক ও বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ভারপ্রাপ্ত হলেন ঈদগাঁওর কৃতি সন্তান ডাক্তার কামরুল আজাদ। তিনি কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়ন ঈদগাঁও জাগির পাড়ার মৃত আবদুল হাকিমের পুত্র।

 

ডা: কামরুল আজাদ ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৮ সালে এসএসসি, কক্সবাজার সরকারী কলেজ থেকে ১৯৯০ সালে এইচএসসি পাশ পরবর্তী রংপুর মেডিকেল কলেজ থেকে ডাক্তারী পাশ করে মানবতার সেবায় বেরিয়ে পড়েন। এরপর থেকে তিনি দক্ষতা আর সততার সাথে বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য প্রতিষ্ঠানে দায়িত্ব পালন করেছেন।

 

চলতি ২০২৪ সালের ৫ সেপ্টেম্বর চট্টগ্রাম বিভাগের (স্বাস্থ্য) উপ পরিচালক ও বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ভারপ্রাপ্ত ডা: কামরুল আজাদকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন বিদায়ী উপ-পরিচালক ও বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ভারপ্রাপ্ত ডা: ইফতেখার আহমদ।

 

চট্টগ্রাম বিভাগের (স্বাস্থ্য) উপ-পরিচালক থেকে ভারপ্রাপ্ত হওয়ায় ডাক্তার কামরুল আজাদকে অভিনন্দনও শুভেচ্ছা জানান ঈদগাঁও যুব ঐক্য পরিবারের কার্যকর কমিটি ও সকল সদস্যবৃন্দরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় বৈদ্যুতিক শটে প্রতিবন্ধীর মৃত্যু, আরো ৩ জন আহত https://coxview.com/wp-content/uploads/2024/05/Lash-Rafiq-29-5-24.jpg

লামায় বৈদ্যুতিক শটে প্রতিবন্ধীর মৃত্যু, আরো ৩ জন আহত

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামা উপজেলায় বৈদ্যুতিক শক খেয়ে এক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/