সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে অর্ধকোটি টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার : গাড়ি জব্দ

চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে অর্ধকোটি টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার : গাড়ি জব্দ

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ১৮ হাজার পিস ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চিরিংগা হাইওয়ে পুলিশ। ইয়াবা বড়ির আনুমানিক মূল্য ৫৪ লাখ টাকা। এসময় ইয়াবা পরিবহণে ব্যবহৃত একটি পিক আপ (ঢাকা মেট্টো ন-১৮-৩১২৬) জব্দ করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ আমতলী এলাকা এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- যশোর জেলার কোতোয়ালী থানার হিরু মোল্লার ছেলে মো.সবুজ মোল্লা (৩৫) ও সাতক্ষীরার কলারোয়া এলাকার মৃত আবদুল হামিদের ছেলে মো.হোসেন (৩০)।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি নুরে আলম বলেন, গোপনে খবর আসে দুই মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ ইয়াবা বড়ির চালান নিয়ে ঢাকা যাচ্ছে। এসংবাদ পেয়ে সকালে একদল পুলিশ নিয়ে সড়কে চেকপোস্ট বসাই। এসময় কক্সবাজার থেকে একটি পিকআপ গাড়িটি বানিয়ারছড়াস্থ আমতলী এলাকায় আসলে গাড়িটির গতিরোধ করি। গাড়িটি থামার সাথে সাথে গাড়িতে থাকা দুই যুবককে আটকে রেখে তল্লাশি চালায়। পরে গাড়ির বডির নিচ থেকে পলিথিনে মোড়ানো বেশ কয়েকটি পেকেট উদ্ধার করে দেখা যায় এতে ১৮ হাজার পিস ইয়াবা বড়ি রয়েছে। যার আনুমানিক মূল্য ৫৪ লাখ টাকা।

তিনি আরো বলেন, এঘটনায় চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/