সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চৌফলদন্ডীতে সৈনিকলীগ নেতাকে খুটির সাথে বেঁধে নির্যাতন : ফেইজবুকে সর্বত্রই নিন্দার ঝড়

চৌফলদন্ডীতে সৈনিকলীগ নেতাকে খুটির সাথে বেঁধে নির্যাতন : ফেইজবুকে সর্বত্রই নিন্দার ঝড়

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অফারেন্স ট্রাস্টের টাকা দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে কেউ যাতে নাশকতামূলক কর্মকান্ড করতে না পারে সে বিষয়ে আওয়ামীলীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচির আলোকে রাজপথে অবস্থান ও মিছিলে যাওয়ার অপবাধে বঙ্গবন্ধু সৈনিকলীগের ইউনিয়ন সভাপতিকে বেঁধে রেখে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বেঁধে রাখার ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সর্বত্রেই নিন্দার ঝড় উঠে।

জড়িতদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনতে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেন এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা।

৯ ফেব্রুয়ারী দুপুর একটার দিকে ঘটনাটি ঘটে কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীর নতুন মহাল হিন্দু পাড়াস্থ মসজিদের সামনে। নির্যাতনের শিকার একই এলাকার মৃত আবদু করিমের পুত্র ছৈয়দনুর জানান, ঘটনার সময় মসজিদ থেকে জুমার নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে স্থানীয় জৈনক রুবেলের নেতৃত্বে বেশ কজন চিহ্নিত ব্যক্তি কোন কিছু বুঝে উঠার আগে ক্ষমতাসীন দলের নামে গালিগালাজ করে টানা হেঁচড়া পূর্বক দোকানের খুঁটির সাথে রশি দিয়ে বেঁধে শারিরীক ভাবে নির্যাতন ও পকেটে থাকা নগদ টাকা পয়সা কেড়ে নেয়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

এদিকে এলাকাবাসীর মতে, অভিযুক্ত রুবেলের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অপপ্রচার চালায় সৌদি আরবে অবস্থানরত ছৈয়দনুরের পুত্র।

স্থানীয়দের ধারণা, তাকে না পেয়ে তার বৃদ্ধ বাবার উপর এমন ঘটনা ঘটিয়েছে। বেঁধে রেখে নির্যাতনের বিষয়টি অত্যন্ত অমানবিক ও ন্যাক্কারজনক এবং দোষীদের শাস্তি দাবী করেন স্থানীয় মেম্বার।

অন্যদিকে এ বিষয়ে দ্রুত সময়ের মধ্য সমাধান চান ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনজুর আলম। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জড়িতদের আটক পূর্বক আইনের আওতায় আনা হবে বলে জানান।

জানা গেছে, নির্যাতিত ছৈয়দনুর বঙ্গবন্ধু সৈনিক লীগ চৌফলদন্ডী ইউনিয়ন শাখার সভাপতি এবং আওয়ামীলীগ পাগল একজন কর্মী। রাজনীতি করতে গিয়ে বহুবার গুলিবিদ্ধ হয়েছেন বলে জানান, তার রাজনৈতিক সহযোদ্ধারা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/