সাম্প্রতিক....
Home / জাতীয় / ‘জনগণ আমাদের ওপর আস্থা রেখেছেন’

‘জনগণ আমাদের ওপর আস্থা রেখেছেন’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সব ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হয়েছে। সেই ষড়যন্ত্র এখনো চলছে। নেতাকর্মীদের আত্মতুষ্টিতে না থেকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

সোমবার (০১ অক্টোবর) সকালে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে অংশগ্রহণ শেষে দেশে ফেরার পর গণভবনে দেয়া এক সংবর্ধনায় একথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি জাতিসংঘ সফরে বিশ্ব নেতাদের দেয়া সম্মান ও পুরস্কার দেশের মানুষের জন্য উৎসর্গ করেন। বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে যুক্তরাষ্ট্র সরকারের আন্তরিকতার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এবারের সফর ফলপ্রসূ হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘যতটুকু অর্জন এটা বাংলাদেশের জনগণের দান। কারণ বাংলাদেশের জনগণ আমাদের ওপর আস্থা রেখেছেন, নৌকা মার্কায় ভোট দিয়ে তাদেরকে সেবা করার সুযোগ দিয়েছেন বলে দেশের জন্য কাজ করার সুযোগ একটা পেয়েছি। এবং কাজ করে যাচ্ছি। যেকারণে আজ বিশ্বব্যাপী বাংলাদেশ সম্মান পাচ্ছে। সবচেয়ে বড় কথা মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জন করে আমরা সারাবিশ্বে বাঙালি জাতি যে মর্যাদা অর্জন করেছিল। সে মর্যাদা হারিয়ে গেছিল ৭৫-এর আগস্টে। যখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হল। তখন বিশ্বব্যাপী এ ঘটনাকে নিন্দা জানিয়েছিল।’

সূত্র:somoynews.tv;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পবিত্র ঈদুল ফিতর আজ#https://coxview.com/islam-eid/

পবিত্র ঈদুল ফিতর আজ

অনলাইন ডেস্ক :মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর আজ। ঈদ শব্দটি আরবি, যার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/