সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জালালাবাদে ডাকাতির চেষ্টা : বেঁধে মারধর

জালালাবাদে ডাকাতির চেষ্টা : বেঁধে মারধর

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2016/11/No-Photo-1.jpeg?resize=288%2C288&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওর আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটছে। প্রায়শ চুরি, ডাকাতি, জায়গা জমি দখল নিতে হামলা স্থানীয়রা চরম উদ্বেগ প্রকাশ করে। এমনি অভিযোগ সচেতন মহলের।

সম্প্রতি ঈদগাঁওর বিভিন্ন এলাকায় হানা দিচ্ছে গরু লুটকারী ডাকাত ও ইজিবাইকের ব্যাটারী ডাকাতির সক্রিয় সদস্যরা। বিভিন্ন সড়ক উপ সড়কে নানা অপরাদ সংগঠিত করে যাচ্ছে অপরাধীরা। ঈদগাঁও ইউনিয়নের কানিয়াছড়া থেকে সংবাদকর্মী নাছির উদ্দীনের বাড়ির গোয়ালঘর থেকে তালা ভেঙে ২টি গরু নিয়ে যায় ডাকাত দল। ৭ই মার্চ ভোর ৪টার দিকে জালালাবাদ ইদ্রিসপুর এলাকায় একদল সশস্ত্র ডাকাত দল রেজাউল করিমের টমটম গ্যারেজে হানা দেয়। এতে তারা ব্যর্থ হয়। এই সময় টমটম গ্যারেজের ম্যানেজার সরওয়ারকে বেধড়ক মারধরসহ কজনকে বেধে রেখে ডাকাতি করার সময় তাদের শোর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ফাঁকা গুলি বর্ষণ করে পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা। হঠাৎ করে অপরাধ অপকর্ম বেড়েই যাওয়ায় স্থানীয়দের মাঝে বিরাজ করছে অজানা এক আতঙ্ক। সে সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি অস্বাভাবিক হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন সচেতন মহল।

স্থানীয় লোকজন জানান, এমন অবস্থা চলতে থাকলে শীঘ্রই অপরাধীদের স্বর্গরাজ্যে পরিণত হবে এলাকাগুলো। প্রতিটি ইউনিয়নে পুলিশি টহল জোরদারের আহ্বান জানিয়েছেন তারা।

মেম্বার সাইফুল ইসলাম জানান, ডাকাতি করতে এসে ব্যর্থ হলো ডাকাতদল।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিমের মুঠোফোনে বেশ কয়টিবার কল করা হলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/