সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এডঃ আবদুল বাসেত মজুমদার সংবর্ধিত

জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এডঃ আবদুল বাসেত মজুমদার সংবর্ধিত

Abdul Baset Mazumdarবার্তা পরিবেশক

রবিবার সকাল ১০ টায় কক্সবাজার জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ বার কাউন্সিলের ভাইচ চেয়ারম্যান ও সিনিয়র এডভোকেট আবদুল বাসেত মজুমদার আগমন উপলক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

উক্ত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ.কে আহমদ হোসেন। কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। কোরআন তেলোওয়াত করেন এডভোকেট জসিম উদ্দিন। অত্র সমিতির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খান কায়সার এর পরিচালনায় বক্তব্য রাখেন সিনিয়র এডভোকেট আবুল কালাম আজাদ, সিরাজুল মোস্তফা, নারী ও নির্যাতন দমন ট্রাইব্যুনাল পিপি নুরুল ইসলাম, পিপি মমতাজ আহমদ, সৈয়দ আলম, গোলাম ফারুক খান কায়সার।

পরে প্রধান সংবর্ধিত অতিথি বাংলাদেশ বার কাউন্সিলের ভাইচ চেয়ারম্যান ও সিনিয়র এডভোকেট আবদুল বাসেত মজুমদার বলেন, আমি একটি ট্রাস্ট ফান্ড গঠনের সিদ্ধান্ত নিয়েছি। উক্ত ট্রাস্ট ফান্ডের কার্যক্রম এবং পরিচালনা ইত্যাদির জন্য আমি ভবষ্যিতে একটি পূর্ণাঙ্গ ট্রাস্ট দলিল সম্পাদন ও রেজিস্ট্রি করব এবং উক্ত দলিল সম্পাদন ও রেজিস্ট্রি না হওয়া পর্যন্ত ট্রাস্ট ফান্ডটি কয়েকটি নিয়মনীতি মাধ্যমে পরিচালিত হবে। ফলে এই ট্রাস্ট ফান্ডে কক্সবাজার জেলা আইনজীবী সমিতি বরাবরে দুই লক্ষ টাকা প্রদান করা হল। উক্ত ট্রাস্ট ফান্ডের লভ্যাংশ সমিতির আইনজীবীগণের কল্যাণে ব্যবহৃত হবে।

সংবর্ধনা শেষে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির পক্ষ অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/