সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে দুই পক্ষের গোলাগুলিতে মাদক কারবারী সাহাব উদ্দিন নিহত : অস্ত্র,গুলি, ইয়াবা উদ্ধার

টেকনাফে দুই পক্ষের গোলাগুলিতে মাদক কারবারী সাহাব উদ্দিন নিহত : অস্ত্র,গুলি, ইয়াবা উদ্ধার

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে আবারও মাদক কারবারে জড়িত দুই পক্ষের গোলাগুলিতে এক ইয়াবা ব্যাবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা। গুলিতে নিহত হওয়া যুবক হচ্ছে হোয়াইক্যং ইউনিয়ন কান্জরপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র সাহাব উদ্দিন (৪২)।

সংঘটিত ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ২০ এপ্রিল গভীর রাত দেড়টার দিকে হোয়াইক্যং কান্জরপাড়া উপকূলীয় এলাকায় ইয়াবা কারবারে জড়িত দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হচ্ছে। এই সংবাদটি পাওয়ার সাথে সাথে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এরপর অপরাধীরা পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

এবং উক্তস্থান তল্লাশী করে দেশীয় তৈরী ২টি এলজি,৭ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড খালীখোসা ও ২ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। তিনি আরো বলেন অত্র উপজেলার যে সমস্ত অপরাধীরা এখনো মাদক কারবারে জড়িত তাদেরকে নিশ্চিহ্ন করার জন্য আমাদের পুলিশ সদস্যদের চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।

সূত্রে আরো জানা যায়, নিহত সাহাব উদ্দিনের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদকের মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

এদিকে টেকনাফ হাসপাতাল তথ্য সুত্রে জানা যায়, টেকনাফ থানা পুলিশ সদস্যরা ২০ এপ্রিল ভোর রাত আড়াইটার দিকে রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ একজন ব্যক্তিকে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করে। অবশেষে জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এরপর মৃতদেহটির ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য মর্গে নিয়ে যাওয়া হয়েছে।

অপরদিকে এই সংঘটিত ঘটনার সাথে জড়িত বেশ কয়েকজন চিহ্নিত অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/