সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবা ও ২৯ লক্ষ নগদ টাকাসহ এক নারী আটক

টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবা ও ২৯ লক্ষ নগদ টাকাসহ এক নারী আটক


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
টেকনাফ মডেল থানার পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ১৬ অক্টোবর গভীর রাতে একটি সাঁড়াশী অভিযান পরিচালনা করে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়ন নয়া বাজার পূর্ব সাতঘরিয়া পাড়া এলাকার ইয়াবা কারবারী নুরুল আলমের বাড়ী থেকে ১২ হাজার ইয়াবাসহ তার স্ত্রী লায়লা বেগম (৩২)কে আটক করতে সক্ষম হয়।

উক্ত অভিযানে নুরুল আলমের বসত বাড়ী তল্লাশী করে গোপনে লুকিয়ে রাখা মাদক বিক্রির নগদ ২৯ লাখ, ৫৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারে জড়িত নুরুল আলম পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

জানা যায়, টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া’র নেতৃত্বে (ওসি) তদন্ত এবি এম এস দোহা (ওসি) অপারেশন শরিফ ইবনে আলম, এস,আই বোরহান উদ্দিন ভুঁইয়া, হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি এসআই সুব্রত দাশসহ পুলিশের একটি দল মাদক বিরোধী এই অভিযানটি পরিচালনা করে।

সংবাদের সত্যতা নিশ্চিত করে তিনি জানান টেকনাফ মডেল থানার (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে মাদক বিক্রির নগদ ২৯ লক্ষ, ৫৭ হাজার টাকা ও ১২ হাজার ইয়াবাসহ এই নারীকে আটক করতে সক্ষম হই।

তিনি আরো বলেন মাদক কারবারীদের আইনের আওতাই আনতে এবং মাদক পাচার প্রতিরোধে আমাদের পুলিশ সদস্যদের অভিযান অব্যাহত থাকবে। এই অভিযানটি সেই ধারাবাহিকতার একটি অংশ মাত্র।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/