সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে পুলিশের হাতে ইয়াবাসহ ডাকাত দোস মোহাম্মদ আটক

টেকনাফে পুলিশের হাতে ইয়াবাসহ ডাকাত দোস মোহাম্মদ আটক

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফ থানা পুলিশের সাড়াঁশি অভিযানে আটক হলো শীর্ষ সন্ত্রাসী রোহিঙ্গা ডাকাত দোস মোহাম্মদ দুই হাজার ইয়াবা উদ্ধার। এলাকারবাসীর কাছ থেকে তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে জড়িত থাকার আরো অনেক গোপন তথ্য পাওয়া যাচ্ছে। সেই সমস্ত অপরাধের তথ্য সংগ্রহ করতে পুলিশের অভিযান চলছে।

স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়া যায় সে রোহিঙ্গা জঙ্গি গোষ্ঠী আলেকিন গ্রুপের অন্যতম সদস্য। তার বিরুদ্ধে উখিয়া-টেকনাফ থানায় হত্যা, মাদক, অপহরণ ও অস্ত্র আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে।

পুলিশের কাছ থেকে তথ্য নিয়ে আরো জানা যায়, শীর্ষ সন্ত্রাসী রোহিঙ্গা ডাকাত দোস মোহাম্মদ দীর্ঘদিন ধওে বিভিন্ন মামলার পলাতক আসামী হয়ে পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছিল। অবশেষে ৯ জুলাই বিকাল ৩ টায় গোপন সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানার চেীকশ অফিসার এস আই আব্দুর রহিম এর নেতৃত্বে একদল পুলিশ হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড নয়াপাড়া মোচনী শরণার্থী ক্যাম্প এলাকায় সাড়াঁশি অভিযান পরিচালনা করে দীর্ঘদিন ধরে পলাতক থাকা শীর্ষ ডাকাত দোস মোহাম্মদকে আটক করতে সক্ষম হয়। এই সময় তার কাছে থাকা দুই হাজার ইয়াবাও উদ্ধার করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে এস আইন আব্দুর রহিম জানান, ডাকাত দোস মোহাম্মদেও বিরুদ্ধে উখিয়া ও টেকনাফ থানায় মানুষ হত্যা, অপহরণ, মাদক ও অস্ত্র আইনে ৬টি মামলা রয়েছে। সে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শরণার্থী ক্যাম্প সি-ব্লকের ১নং রুমে বসবাস করত। তার এম,আর,সি নং ৪৫,৯৫০, শেড নং ৮৩৮, তার পিতার নাম জলিল আহম্মদ।

এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন খাঁন জানান, আটককৃত ব্যক্তি শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত দলের অন্যতম সদস্য। এবং তার পাশাপাশি মাদক ব্যবসার সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছে। সে বিভিন্ন মামলার পলাতক আসামী। তিনি আরো বলেন, তার বিরুদ্ধে এলাকারবাসীর কাছ থেকে বিভিন্ন অপরাধে জড়িত থাকার খবর পাওয়া যাচ্ছে। সেই সমস্ত অপরাধের গোপন তথ্য সংগ্রহ করতে এখনো আমাদের অভিযান চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/