সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বন্দুকযুদ্ধে ফের একজন নিহত : ৫জন আহত : ৬টি অস্ত্র, ১৩ রাউন্ড গুলি, ইয়াবা উদ্ধার

টেকনাফে বন্দুকযুদ্ধে ফের একজন নিহত : ৫জন আহত : ৬টি অস্ত্র, ১৩ রাউন্ড গুলি, ইয়াবা উদ্ধার

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের মেরিন ড্রাইভ এলাকায় গভীর রাতে পুলিশের সাথে কথিত “বন্দুকযুদ্ধে” দিল মোহাম্মদ দিলু নিহত।

তথ্য সুত্রে জানা যায়, ২৪ এপ্রিল গভীর রাত সাড়ে ১২ টার দিকে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের পাশে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দিলু নামে এক যুবক নিহত ও ৫ পুলিশ সদস্য আহত, ঘটনাস্থল থেকে ৬টি অস্ত্র, ১৩ রাউন্ড গুলি ও ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়া দিল মোহাম্মদ দিলু টেকনাফ সদর ইউনিয়ন গোদারবিল এলাকার মৃত মকবুল আহমেদ প্রকাশ পুতুর ছোট পুত্র। পুলিশের দাবী সে সন্ত্রাসী কার্য্যক্রম ও মাদক কারবারে জড়িত ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে অভিযান চালিয়ে বহু মামলার পলাতক আসামী ও ইয়াবা কারবারী দিল মোহাম্মদ দিলুকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী টেকনাফ মহেশখালীয়া পাড়া মেরিন ড্রাইভ সড়কের পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি মাছের হ্যাচারীর পাশে ঝোপের ভিতর লুকিয়ে রাখা অস্ত্র ও ইয়াবা গুলো উদ্ধার করতে গেলে আড়ালে উৎপেতে থাকা মাদক কারবারে জড়িত তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ী গুলি ছুঁড়ে।

মাদক কারবারীদের ছোঁড়া গুলিতে পুলিশের ৫ সদস্য আহত হয়। তারা হচ্ছে, এসআই সাব্বির আহাম্মদ, এসআই বাবুল এএসআই সনজিৎ দত্ত, কনস্টেবল ইবাহীম খলিল, শরিফুল ইসলাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়। এতে উভয় পক্ষের গোলাগুলিতে আটককৃত আসামী গুলিবিদ্ধ হয়।

তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তিনি আরো জানান, ঘটনাস্থল তল্লাশী করে, দেশীয় তৈরী ৬টি এলজি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ ও ৭ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে মামলার প্রস্তুতি চলছে। মৃতদেহটি ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

ওসি প্রদীপ আরো বলেন মাদক পাচার প্রতিরোধ ও মাদক কারবারে জড়িত চিহ্নিত অপরাধীদের দমন করার জন্য আমাদের পুলিশ সদস্যদে মাদক বিরোধী চলমান যুদ্ধকে আরো বেগবান করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/