সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / টেকনাফে বিজিবর পৃথক অভিযানে ইয়াবা মদবিয়ার ও বিভিন্ন প্রকার মালামালসহ নৌকা জব্দ

টেকনাফে বিজিবর পৃথক অভিযানে ইয়াবা মদবিয়ার ও বিভিন্ন প্রকার মালামালসহ নৌকা জব্দ

টেকনাফে বিজিবর পৃথক অভিযানে ইয়াবা মদবিয়ার ও বিভিন্ন প্রকার মালামালসহ নৌকা জব্দ

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

কক্সবাজার জেলার টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ইয়াবা, মদ বিয়ার, বিভিন্ন প্রকার মালামালসহ একটি কাঠের নৌকা জব্দ করেছে। বিজিবির সূত্রে জানা যায়, বুধবার ভোরে ৪২ বিজিবি ব্যাটলিয়ানের বিশেষ টিমের নায়েক সুবেদার আবুল কালামের নেতৃত্বে জওয়ানরা টেকনাফ ৫নং স্লুইচ গেইট কেওড়া বাগান এলাকায় অভিযান চালিয়ে আন্ডামান গোল্ড বিয়ার ৪৮০ ক্যান, গ্রান্ড মাস্টার বিয়ার ১২০ বোতল, মিয়ানমারের রামমদ ৩১ বোতল মদ উদ্ধার করা হয়।

এদিকে, একই দিনে ভোরে নাজিরপাড়া বিওপি চৌকির নায়েক সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে জওয়ানরা টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া পাকা রাস্তায় পরিত্যক্ত অবস্থায় ৭হাজার ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইয়াবার আনুমনিক মূল্য ২১ লাখ ৩ হাজার টাকা বলে জানায়।

অপরদিকে ভোরে একই বিওপি চৌকির নায়েক সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে জওয়ানরা নাফনদী সীমান্তে অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মালামালসহ একটি কাঠের নৌকা জব্দ করা হয়। জব্দকৃত পণ্যসামগ্রী হল , পান, হ্যান্ড ওয়াস, চুলের কলপ, পাতলা কম্বল, রিস্ক কপিসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়। জব্দকৃত বিভিন্ন প্রকারের মালামালের আনুমানিক মূল্য ৮লাখ ৪১ হাজার ১২০ টাকা বলে জানায়। জব্দ বিয়ার মদ ও বিভিন্ন প্রকার মালামাল সমূহ ব্যাটলিয়ান সদরে জমা রাখা হবে বলে জানিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/