সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে ভ্রাম্যমাণ আদালতে টাকার বিনিময়ে রোহিঙ্গা অনুপ্রবেশকারী ৮ দালালকে সাজা

টেকনাফে ভ্রাম্যমাণ আদালতে টাকার বিনিময়ে রোহিঙ্গা অনুপ্রবেশকারী ৮ দালালকে সাজা

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফে ভ্রাম্যমাণ আদালতে রোহিঙ্গা অনুপ্রবেশকারী ৮ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) প্রনয় চাকমা শুক্রবার রাতে ভ্রাম্যমাণ আদালতে তাদের সাজা প্রদান করেছেন। এদের মধ্যে ৭ জনকে কোস্টগার্ড সদস্যরা ও একজনকে পুলিশ বৃহস্পতিবার রাতে শাহপরীরদ্বীপ এলাকা থেকে আটক করে।

সাজাপ্রাপ্ত দালালরা হচ্ছে সাবরাং মুন্ডার ডেইল এলাকার মৃত ইউছুপ আলীর ছেলে ফজল করিম (৩৮), হাফেজ আহমদের ছেলে রাজা মিয়া (২৮), মিয়ানমারের মংডু এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে নবী হোসেন (২৭), টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া এলাকার মৃত আবু তাহেরের ছেলে নুর খালেক (৩৫), কক্সবাজার কলাতলীর মোঃ হানিফের ছেলে মোঃ ইলিয়াছ (৩৫), সাবরাং কচুবনিয়ার নজির আহমদের ছেলে মোঃ আবুল আয়াত (২২), মংডু গর্জনিয়ার সৈয়দ কাশেমের ছেলে মোঃ আয়ুব (৩০), হাবিবুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৪৫)। এছাড়া আটক অপ্রাপ্ত বয়স্ক দুইজনকে খালাস প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রনয় চাকমা জানান, ধৃত দালালরা টাকার বিনিময়ে মিয়ানমার থেকে রোহিঙ্গাদের এদেশে নিয়ে আসার অপরাধে সাজাপ্রাপ্ত হন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/