Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের চলমান অভিযানে কঠোর ভূমিকা : ইয়াবাসহ আটক ২

টেকনাফে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের চলমান অভিযানে কঠোর ভূমিকা : ইয়াবাসহ আটক ২

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা ক্রেতা সেজে ২ মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়েছে। এই সময় তাদের কাছ থেকে ৯ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। অভিযান চলাকালীন সময়ে মাদক কারবারীদের হামলায় গুরুতর আহত হয় টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ নাসির উদ্দিন।

তথ্য সূত্রে জানা যায়, ১০ জুলাই মঙ্গলবার রাত ৮টার দিকে টেকনাফ পৌরসভা আলো শপিং কমপ্লেক্সের সামনে থেকে ৯ হাজার ইয়াবাসহ ২ মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, টেকনাফের শাহপরীরদ্বীপ ক্যাম্প পাড়ার মো. ইসমাঈলের ছেলে সৈয়দ উল্লাহ ভুট্টো (২০) এবং টেকনাফ সদর ইউনিয়নের হাবির পাড়া এলাকার মৃত মোঃ তৈয়বের পুত্র মোঃ ইউসুফ (১৮)।

এব্যাপারে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক আহত মোঃ নাসির উদ্দিন জানান, আমরা ক্রেতা সেজে এই অভিযানটি পরিচালনা করে মাদক পাচারে জড়িত এই দুই কারবারীকে আটক করতে সক্ষম হয়েছি। উক্ত অভিযানে এই দুই মাদক কারবারী আমাদের উপর অতর্কিত ভাবে আমাদের হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু তাদের সেই অপ-চেষ্টা আমরা ব্যার্থ করে দিয়েছি। ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/