সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে শীর্ষ মানবপাচারকারী মোঃ আলী গ্রেফতার

টেকনাফে শীর্ষ মানবপাচারকারী মোঃ আলী গ্রেফতার

 

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফ বাহারছড়ার শীর্ষ মানবপাচারকারী মোঃ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি হচ্ছে বাহারছড়া ইউনিয়নের জাহাজপুড়া এলাকার এখলাছ মিয়ার ছেলে।

টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের আইসি (পরিদর্শক) কাঞ্চন কান্তি দাশ জানান, বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে তার নেতৃত্বে পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে জাহাজপুড়া এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ মানব পাচারকারী মোঃ আলীকে নিজ বসতবাড়ির পাশ থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় মানবপাচারের একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার সংশ্লিষ্ট মামলায় তাকে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত কয়েক বছর আগে টেকনাফ বাহারছড়ার বিভিন্ন এলাকা থেকে সাগর পথে অবৈধভাবে মালয়েশিয়া মানবপাচার করা হয়। ওই সময় তার নেতৃত্বে শত শত লোক মালয়েশিয়া পাচার করা হয়েছিল। সম্প্রতি মানবপাচার বন্ধ হয়ে যাওয়ায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মোঃ আলী ইয়াবা ব্যবসার সাথে ও মিয়ানমারে সহিংসতার পর থেকে রোহিঙ্গা পাচারেও জড়িত রয়েছে। তবে মানবপাচারের সাথে জড়িত থাকায় সে সময়ে তার বিরুদ্ধে থানায় মানবপাচার আইনে একাধিক মামলা হয়েছিল। দীর্ঘ পলাতক থেকে অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/