সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফ বিজিবি অভিযানে ১৫ হাজার ইয়াবা উদ্ধার”৩ পাচারকারী আটক

টেকনাফ বিজিবি অভিযানে ১৫ হাজার ইয়াবা উদ্ধার”৩ পাচারকারী আটক

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
টেকনাফ ২ বিজিবি সৈনিকরা অভিযান পরিচালনা করে ১৫ হাজার ও তিনজন মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে। ৪ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ১টার দিকে নাফনদী সীমান্ত সংলগ্ন নাজির পাড়া এলাকা থেকে এই সমস্ত অপরাধীদেরকে আটক করা হয়।

ধৃত ইয়াবা পাচারকারীরা হচ্ছে, টেকনাফ শাহপরীরদ্বীপ আব্দুল আলমের ছেলে মোঃ ওমর ফারুক (১৮), নাজিরপাড়া জামাল আহম্মেদের ছেলে (২), মোঃ রফিক (১৮) একই এলাকার মৃত কালা মিয়ার ছেলে মোঃ আইয়ুব (১৮)।

সূত্রে জানা যায়, গোপন সংবাদে তথ্য পেয়ে জানতে পারে টেকনাফ সদর ইউনিয়ন মৌলভী পাড়া আলম প্রজেক্ট এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে।

উক্ত সংবাদের ভিত্তিতে ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী এর নেতৃত্বে নাজিরপাড়া বিওপির একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় ঔঁৎ পেতে থাকে। মঙ্গলবার পৌনে ১২ টার দিকে ৩ জন লোককে আসতে দেখে সন্দেহ হওয়ায় টহলদল তাদের চ্যালেঞ্জ করে। ইয়াবা পাচারকারীরা বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সু-কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে এবং আটক করতে সক্ষম হয়।

এরপর পাচারকারীদের সাথে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য ৪৫ লাখ টাকা। অভিযানের সত্যতা নিশ্চিত করে ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান,টেকনাফ সীমান্ত এলাকা থেকে মাদক পাচার প্রতিরোধ ও পাচারকারীদের আইনের আওতাই আনতে আমাদের সদস্যরা সদা প্রস্তুত রয়েছে।

পাশাপাশি স্থানীয়রা সঠিক তথ্য দিয়ে একটু সহযোগীতা করলে আমাদের অভিযানে আরো সফলতা আসবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/